Homeখেলামায়ামির জার্সিতে সুয়ারেজের প্রথম হ্যাটট্রিক

মায়ামির জার্সিতে সুয়ারেজের প্রথম হ্যাটট্রিক

গেল বছরের ডিসেম্বরে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও ছেড়ে বন্ধু লিওনেল মেসির টানে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছিলেন লুইস সুয়ারেজ। তারপর থেকে মার্কিন ক্লাবে নিজের ভেলকি দেখাতে শুরু করেন উরুগুইয়ান তারকা। এবার ক্লাবটির জার্সিতে প্রথম হ্যাটট্রিক আদায় করে নিলেন সুয়ারেজ।

রোববার (৫ মে) ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে মাঠে নামে ইন্টার মায়ামি। ম্যাচটিতে ৬-২ গোলে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়েছে মায়ামি। দলটির হয়ে সুয়ারেজের হ্যাটট্রিক গোলের পাশাপাশি জোড়া গোল করেন মাতিয়াস রোজাস ও ১টি গোল করেন মেসি।

ম্যাচের ৬৮, ৭৫ ও ৮১ মিনিটে গোল করে হ্যাটট্রিকের উল্লাসে মাতেন সুয়ারেজ। তার প্রতিটা গোলের পেছনেই ভূমিকা রেখেছেন বন্ধু ও সতীর্থ মেসি। শুধু সুয়ারেজ নয়, মায়ামির ৬টি গোলেই মেসি অবদান রেখেছেন। মায়ামির জার্সিতে এখন পর্যন্ত ১৫টি ম্যাচ খেলেছেন সুয়ারেজ। সেখান থেকে ১২টি গোল করেছেন ও ৭টি গোলে অ্যাসিস্ট করেছেন।

৬ মৌসুম খেলার পর ২০২০ সালে বার্সেলোনা ছেড়েছিলেন সুয়ারেজ। স্প্যানিশ ক্লাবটির হয়ে ২৮৩ ম্যাচে ১৯৮ গোল করেন তিনি। এ সময়টায় মেসির সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব গড়ে উঠেছিল তার। সুয়ারেজের গোলের বেশিরভাগ অ্যাসিস্টই ছিল মেসির। এবার মায়ামিতেও সেই ধারা দেখা গেল।

সর্বশেষ খবর