Homeআন্তর্জাতিকনিজেকে নাচতে দেখে আনন্দ পেয়েছি: মোদি

নিজেকে নাচতে দেখে আনন্দ পেয়েছি: মোদি

চলমান লোকসভা নির্বাচনের মধ্যে বিশিষ্ট রাজনৈতিক নেতাদের ফেক ভিডিও ঘুরছে অনলাইনে। সোমবার (৬ মে) তেমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যম এক্সে। ভিডিওটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ঘিরে। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (এআই) দিয়ে তৈরি করা ভিডিওতে দেখা যাচ্ছে, মোদি বিশেষ ভঙ্গিতে হেঁটে মঞ্চের দিকে যাচ্ছেন এবং নৃত্য করছেন। মজার বিষয় হলো, ভিডিওটি নিজেই শেয়ার করেছেন মোদি। জানিয়েছেন, নিজেকে নাচতে দেখে খুব ভালো লাগছে তার।

ভিডিওটি প্রথমে এথিস্ট কৃষ্ণা নামের একটি এক্স একাউন্ট থেকে শেয়ার করা হয়। এর ক্যাপশনে লেখা ছিল, ‘এই ভিডিওটি পোস্ট করছি, কারণ আমি জানি এর জন্য ‘ডিক্টেটর’ (স্বৈরশাসক) আমাকে গ্রেফতার করতে পারবে না।’

ভিডিওটি শেয়ার করে মোদি আরও লিখেছেন, আপনাদের সকলের মতো আমিও নিজেকে নাচতে দেখে আনন্দ পেয়েছি। ভোটের ভরা মৌসুমে এই ধরনের সৃজনশীলতা সত্যিই আনন্দ দেয়!

এআই-জেনারেটেড ভিডিওতে প্রধানমন্ত্রী মোদির প্রতিক্রিয়া দেখে অনেকেই কমেন্ট করেছেন।

একজন লিখেছেন, ‘অন্তহীন সমালোচনা, মেমস, অপমান সহ্য করার ক্ষমতা আপনার অপরিসীম। এটি সত্যিই অনুপ্রেরণাদায়ক।’

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘এখন জনগণের সিদ্ধান্ত নেয়া উচিত, কে আসলে স্বৈরশাসক।’

এর আগে এক্স প্ল্যাটফর্মে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরূপ মেম পোস্ট করেছিলেন একজন ব্যবহারকারী। তার বিরুদ্ধে কলকাতা পুলিশ ব্যবস্থা নেয়ার কয়েক ঘন্টা পর মোদির এই ভিডিও সামনে এলো।

মূলত মোদি যে ভিডিওটি শেয়ার করেছেন, সেটি আসলে মার্কিন র্যাপ সঙ্গীত শিল্পী লিল ইয়াচটির মঞ্চে প্রবেশ করার এক ভিডিও। ২০২২ সালের ২১ জুন ইউটিউবে ভিডিওটি প্রথম পোস্ট করা হয়েছিল।

সর্বশেষ খবর

Exit mobile version