Homeবিনোদনব্যারিস্টার সুমনকে নিয়ে কী বললেন পিয়া জান্নাতুল?

ব্যারিস্টার সুমনকে নিয়ে কী বললেন পিয়া জান্নাতুল?

মডেল, উপস্থাপক ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। এ ছাড়া তিনি পেশায় একজন আইনজীবীও। সম্প্রতি আইনজীবীর পোশাকে পিয়ার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তখন তার পাশে ছিলেন ব্যারিস্টার সুমন। তাকে নিয়ে কথা বলেছেন পিয়া।

সোশ্যাল মিডিয়া দাঁপিয়ে বেড়ানো ব্যারিস্টার সায়েদুল হক সুমনকে পাশ কাটিয়ে মূল ফোকাসে উঠে এসেছে পিয়ার সেই হাসির ঝলক। সেই হাসির ঝলক এখন সামাজিক মাধ্যমের আলোচিত বিষয়।
এর আগে পিয়া নানা রকম ফটোশুট করে আলোচনায় এসছিলেন। ট্রলিংয়ের শিকার হলেও তিনি তার আত্মবিশ্বাস হারাননি। এবারও তেমনটাই দেখা গেছে। সবকিছু ছাপিয়ে তিনি কথা বলেছেন, ব্যারিস্টার সুমনকে নিয়ে।

পিয়া জান্নাতুল বলেন, ‘বর্তমানে ব্যারিস্টার সুমনের সঙ্গে কাজ করছি। কাজ করতে গিয়ে দেখেছি তার মধ্যে অনেক গুণ রয়েছে। সব থেকে বড় গুণ হচ্ছে- তার (ব্যারিস্টার সুমন) টাকার প্রতি বিন্দু পরিমাণ লোভ নেই। ক্লাইন্টদের থেকে এক হাতে টাকা নেন, আরেক হাতে সব টাকা দরিদ্র অসহায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করতেও দেখেছি।’

পিয়া জান্নাতুলের কাছে ব্যারিস্টার সুমন একজন চমৎকার মানুষ।

এর আগে, গণমাধ্যমে দেয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, ‘আমি এটিকে এপ্রিশিয়েট করছি। তবে আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি জানি যারা দুই সেকেন্ডে ওঠাতে পারে, তারা জাস্ট এক সেকেন্ডে নামিয়েও ফেলতে পারে।’

প্রসঙ্গত, ২০০৭ সালে পিয়া জান্নাতুল মিস বাংলাদেশ খেতাব জেতেন। ২০০৮ সাল থেকে র্যাম্প মডেলিংয়ে তার কর্মজীবন শুরু। এর পর ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। ২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন পিয়া।

সর্বশেষ খবর

Exit mobile version