Homeসর্বশেষ সংবাদএসএসসির ফল জানা হলো না ইব্রাহিমের

এসএসসির ফল জানা হলো না ইব্রাহিমের

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

এবারে এসএসসি পরীক্ষা দিয়েছিলো ইব্রাহিম খলিল (১৬)। আগামী ১২ মে পরীক্ষার ফলাফল ঘোষণা হওয়ার কথা। কিন্তু তার আগেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো তার প্রাণ। বৃহস্পতিবার (৯ মে) সকাল সড়ে ৯টায় বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের হাওয়াখানা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তার বন্ধু নাঈম (১৬) গুরুতর আহত হয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) চিকিৎসাধীন রয়েছে।

নিহত ইব্রাহিম খলিল শেরপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি শরিফ উদ্দিন সাকিদারের ছেলে।

জানা যায়, ইব্রাহীম তার বন্ধু নাঈমকে নিয়ে মোটরসাইকেল যোগে পার্শ্ব রাস্তা থেকে ঢাকা-বগুড়া মহাসড়কে উঠে। মহাসড়কে বিভাজক থাকায় সে উল্টো পথে শেরুয়া বটতলার দিকে যাচ্ছিলো। এসময় ঢাকাগামী ট্রাক তাদেরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুত আহত অবস্থায় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহিমকে মৃত বলে ঘোষণা করেন। নাঈম আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউজ কর্মকর্তা মো. বখতিয়ার উদ্দিন বলেন, “দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই দুর্ঘটনা নিয়ে শেরপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই আবুল হাশেম বলেন, “দুর্ঘটনা পরেই আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। দুর্ঘটনা পর পালিয়ে যাওয়া ওই ট্রাকটিকে আটক করার চেষ্টা অব্যহত আছে।“

সর্বশেষ খবর