Homeবিনোদনদীতিকন্যা লামিয়া ও বাঁধনের চমক আসছে

দীতিকন্যা লামিয়া ও বাঁধনের চমক আসছে

সিনেমা জগতে নাম লেখাতে চলেছেন প্রয়াত তারকা দম্পতি সোহেল চৌধুরী ও পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী। এই খবর আগেই দিয়েছিলেন লামিয়া। তবে অভিনেত্রী হিসেবে নয়; ছবি তৈরির কারিগর হিসেবেই মাঠে নামছেন তিনি। তার সঙ্গে যুক্ত হচ্ছেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

বাঁধনকে সঙ্গে নিয়ে ‘মেয়েদের গল্প’ বানাচ্ছেন লামিয়া। বাঁধন থাকছেন ছবির নির্বাহী প্রযোজক হিসেবে। দুজনেই বিষয়টি নিশ্চিত করেছেন গণমাধ্যমের কাছে।

বাঁধন বলেন, ‘ আমার অনেক দিন ধরেই পরিকল্পনা ছিল এমন একটি কাজ করার যেটি আমি বলতে চাই, দেখতে চাই। তবে কোনোভাবে এটি হচ্ছিল না। আর আমিতো লেখক নই তাই পরিচালনার কাজটিও আমার কাছে একটু কঠিনই মনে হতো। তবে লামিয়ার সঙ্গে যখন আলাপ হয় তখন আমার ভাবনাগুলো ওর সঙ্গে মিলে যেতে থাকে। তখনই ওর সঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করি। আর একজন নারী নির্মাতাকেই আমি খুঁজছিলাম।

বাঁধন আরও বলেন, ‘এই অঙ্গনে নারীদের দৃষ্টিকোণ থেকে গল্প বলার জায়গাটা খুব কম। এ কারণেই আমি ভেবে রেখেছি, যখন নিজের প্রযোজনায় কিছু করবো, সেটা যেন নারীদের দৃষ্টিকোণ থেকে দেখা গল্প হয়। এই গল্পটা খুবই ইন্টারেস্টিং। আমি শুনেই মুগ্ধ হয়ে গিয়েছিলাম। লামিয়াও খুশি মনে রাজি হয়ে যায়।’

এ বিষয়ে লামিয়া বলেন, প্রায় ১০ বছর আগে তিনি তার মা দিতিকে এই সিনেমাটির কথা বলেছিলেন। তিনি ছবিটি প্রযোজনা এবং এতে অভিনয় করবেন বলেও কথা দিয়েছিলেন। কিন্তু ২০১৬ সালে দিতির মৃত্যুর কারণে সব থেমে যায়।

লামিয়া বলেন, ‘আমি আসলে পুরোপুরি হাল ছেড়ে দিয়েছিলাম। কারণ আমাদের ইন্ডাস্ট্রির পরিস্থিতিও খুব বাজে। কিন্তু বাঁধন আপু আমাকে সাহস দিয়েছেন, আত্মবিশ্বাস জুগিয়েছেন। আমরা দুজন মিলে ছবিটি করার সিদ্ধান্ত নিয়েছি। এরই মধ্যে আমার চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়ে গেছে।’

‘মেয়েদের গল্প-তে কে অভিনয় করবেন? সে বিষয়টি এখনও প্রকাশ্যে আনেননি সংশ্লিষ্টরা। তবে চলতি বছরই শুটিং শেষ করার পরিকল্পনা আছে বলেই জানা গেছে।

সর্বশেষ খবর

Exit mobile version