Homeজেলাবগুড়ার শেরপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন সাংসদের স্ত্রী

বগুড়ার শেরপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন সাংসদের স্ত্রী

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।
চতুর্থ ধাপে ৫জুন অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার শেরপুরে  মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জামা দিয়েছেন শিল্পী বেগম। তিনি শেরপুর ধুনটের জাতীয় সংসদ সদস্য মজিবর রহমান মজনুর স্ত্রী। এই পদে আরও ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়াও শেষ দিনে চেয়ারম্যান পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী অনলাইনে মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসের তথ্য অনুসারে চেয়ারম্যান পদপ্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, বর্তমান উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শাহ জামাল সিরাজী, সাবেক যুবলীগ নেতা এম এ হান্নান, রুবেল আহমেদ ও জাকারিয়া তারেক বিদ্যুৎ। ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুল বারি ডাবলু, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি রনি সরকার, আওয়ামী লীগ নেতা, বিধান কুমার ঘোষ, সাবেক ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন ও নূরে আলম সানি। মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা হলেন বগুড়া জেলা মহিলা লীগের সহ-সভাপতি ও শেরপুর ধুনটের জাতীয় সংসদ সদস্য মজিবর রহমান মজনুর স্ত্রী শিল্পী বেগম, শিখা খাতুন,ফিরোজা খাতুন,মর্জিনা বিবি ও জাহেদা খাতুন ময়না।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে প্রভাবমুক্ত রাখতে আওয়ামী লীগের এমপি-মন্ত্রীদের আত্মীয়-স্বজনদের প্রার্থী হতে নিষেধ করেছেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যেই নিজের প্রার্থীতাকে দোষের কিছু মনে করছেন না শিল্পী বেগম।

তিনি বলেন, আমার প্রার্থীতার বিষয়ে স্থানীয় নেতৃবৃন্দ অবগত আছেন। মহিলা ভাইস চেয়ারম্যান যেহেতু ছোট পদ, আশাকরি দলের পক্ষ থেকে কোন বাধা আসবে না।

এবিষয়ে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক বলেন, “এমপি-মন্ত্রীদের আত্মীয়-স্বজনদের প্রার্থীতার বিষয়ে নিষেধাজ্ঞা রয়েছে। আমি শিল্পী বেগমের প্রার্থীতার বিষয়ে জেনেছি। তিনি শেষ পর্যন্ত কী করেন এর জন্য মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।“

সর্বশেষ খবর

Exit mobile version