Homeবিনোদনহাতের তালু দিয়ে কেন ক্যামেরা ব্লক করছেন দীপিকা?

হাতের তালু দিয়ে কেন ক্যামেরা ব্লক করছেন দীপিকা?

বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বছরটিতে নতুন খবর নিয়েই হাজির হয়েছিলেন এ তারকা দম্পতি। বাড়িতে নতুন সদস্যের আগমন ঘটবে চলতি বছরেই। নতুন খবরের মধ্যে বাইরে বের হলেই যেন ক্যামেরার লেন্স নায়িকার দিকেই তাক করা থাকছে। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং, যারা একসঙ্গে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন, বুধবার (৮ মে) মুম্বাইতে দেখা গেছে তাদের। সম্প্রতি এই দম্পতির বেশ কিছু ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। একটি ভিডিও ক্লিপে রণবীর-দীপিকাকে তাদের গাড়ির দিকে যেতে দেখা যায়। তাতে দেখা যাচ্ছে, ভিডিওতে মুখ দেখানোর মুডে ছিলেন না অভিনেত্রী।

কারণ তাকে দেখা গেছে ক্যামেরা তাক করতেই তিনি হাতের তালু দিয়ে ক্যামেরা ধরে রাখছেন। তবে ভিডিওটি ইনস্টাগ্রামে একটি ভক্তের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা রয়েছে, ‘সম্প্রতি মুম্বাইতে ক্লিক করার সময় দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং ভক্তদের সাথে দুষ্টু মেজাজে।’

মনে হচ্ছে ভিডিওটি অনলাইনে মন জয় করতে ব্যর্থ হয়েছে। কিছু ভক্ত, মন্তব্য বিভাগে, তাদের গোপনীয়তা বজায় রাখার জন্য অনুরোধ করা হয়েছে। একটি মন্তব্যে লেখা হয়েছে, “আপনি কেন এটি পোস্ট করছেন যখন আমরা দেখি যে তিনি এটির ছবি তুলতে চান না?”

কয়েকজন দীপিকা পাড়ুকোনের ক্যামেরা ব্লক করার পদক্ষেপকে সমর্থন করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “হ্যাঁ, দীপিকা মিডিয়ার সাথে এভাবেই আচরণ করা উচিত, যথেষ্ট হয়েছে।”

দাম্পত্য জীবনের পাঁচ বছর পর সুখবর দিয়েছিলেন এই তারকা দম্পতি। হবু মা দীপিকা এরই মধ্যে শুটিং চালিয়ে যাচ্ছেন। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহাম ৩’ সিনেমার শুটিং করছেন। চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম থেকে হঠাৎ করেই বিয়ের সব ছবি মুছে দিয়েছেন রণবীর সিং; এমন খবর প্রকাশ করেছে সংবাদমাধ্যমগুলো। এরপর থেকে তাদের বিচ্ছেদের আলোচনায়ও মগ্ন রয়েছেন একদল।

সর্বশেষ খবর