Homeবিনোদনবিলাসবহুল নান্দনিক বাড়িতে ‘বিবেক’ পুষছেন গরু

বিলাসবহুল নান্দনিক বাড়িতে ‘বিবেক’ পুষছেন গরু

বলিউডের জনপ্রিয় অভিনেতা বিবেক ওবেরয় তার বাড়ি সাজিয়েছেন ঐতিহ্য ঘেরা শৈলীতে। বাড়ির ভেতরের একপাশ যেমন আধুনিকতায় ভরপুর তেমনি অন্যদিকে গ্রামের এক মায়াবী পরশ। তার বাড়ির ভেতরের সেই চিত্র উঠে এসেছে সংবাদ মাধ্যমের বরাতে।

বিবেক থাকেন মুম্বাইয়ে। সেখানেই সাজিয়েছেন বিলাসবহুল বাড়ি। বাড়ির ভেতরেই যেন ফার্ম হাউস তৈরি করেছেন তিনি। বিবেকের বাড়িতে রয়েছে আধুনিকতা ও শৈল্পিক নান্দনিকতার মিশ্রণ। যেখানে রয়েছে শতাব্দী প্রাচীন ভিনটেজ খাটসহ অন্যান্য আসবাব।

একটি অনুষ্ঠানে অভিনেতার বাড়ি ঘুরিয়ে দেখানো হয়েছে। বিলাসবহুল বাড়িতে ঢুকতেই অবাক হওয়া দৃশ্য দেখতে হবে। তার প্রিয় পৌষ্যকে দেখলেই চোখ হবে ছানাবড়া। বিড়াল, কুকুর কিংবা খরগোশ নয় তিনি পালছেন একটি গরু।

বিবেক তার পোষ্যর নাম রেখেছেন কামধেনু। তাই বিবেকের এই আধুনিক, সুন্দর বাড়িতে ঢুকলেই একটা গ্রাম্য অনুভূতিও মিলবে। তবে গ্রামের আদলে হলেও এটি খুব সুন্দরভাবে রক্ষণাবেক্ষণ করা হচ্ছে। গোয়ালঘরের আলাদা একটি সুগন্ধ তেমনটাই বলবে।

অভিনেতা চেয়েছিলেন তার বাড়ির মাধ্যমে যেন তার ব্যক্তিত্ব ফুটে ওঠে। সেভাবেই তিনি নকশা করেছেন। তার মতে, ‘পৃথিবীতে কোনোকিছুই গভীর নয়, তবে এই আমিই যখন নিজের বাড়িতে ফিরে যাই, তখন আর আমি অভিনেতা নই, আমি শুধুই আমি।’

বিবেকের বাড়িতে একসঙ্গে থাকেন তিনি এবং তার স্ত্রী প্রিয়াঙ্কা এবং তাদের দুই সন্তান বিভান বীর এবং অমেয়া নির্ভানা। বিবেকের ভাষায়, ‘এমন বাড়ি তৈরির পরিকল্পনা আমার এবং প্রিয়াঙ্কার। আমরা যখন এই বাড়িটি কিনেছিলাম, আমরা চেয়েছিলাম এটাতে গোয়ার প্রতিফলন থাকুক। এর ভিতরে ও বাইরে যা কিছু দেখা যায়, সব জায়গাতেই থাক ফার্মহাউসের নির্যাস।’

বিবেক ওবেরয়ের ঘুমানোর খাটটি অ্যান্টিক। এটি বিবেকের স্ত্রী প্রিয়াঙ্কার বাড়ি থেকে আনা হয়েছে। বিবেকের কথায়, ‘এই খাটটা প্রায় অর্ধ শতাব্দী বা তারও বেশি সময় ধরে প্রিয়াঙ্কার বাড়িতে ছিল। এটা আমার পছন্দ ছিল কারণ এতে ঘুমালে ছোটবেলার স্মৃতি তাজা হয়ে ওঠে। মনে হয় আমি আমার দাদীর কাছে গল্প শুনতে শুনতে ঘুমাচ্ছি, আর এই বিছানা আরামদায়ক ও সুরক্ষিতও মনে হয়।’

প্রসঙ্গত, বিবেক ওবেরয় ‘সাথিয়া’ সিনেমা করে আলোচনায় আসেন। তাছাড়া ‘ওমকারা’ করেও বেশ প্রশংসিত হয়েছেন। বর্তমানে তাকে বেশি দেখা যাচ্ছে ওয়েব সিরিজে।

সর্বশেষ খবর