Homeবিনোদনছবি পোস্ট করেই প্রতিদিন আয় ‌‘৩০ লাখ’, কে এই ওরি?

ছবি পোস্ট করেই প্রতিদিন আয় ‌‘৩০ লাখ’, কে এই ওরি?

বলিউডের অন্দরে যেকোনো মিলনমেলায় কিংবা ঘরোয়া পার্টিতেও দেখা যায় ওরহান অবত্রমানি ওরফে ওরিকে। অনেকে তার পরিচয় না জানলেও তার মুখটি বার বার ক্যামেরায় ভেসে ওঠে। উঠতি এই তারকার প্রতিদিন আয়ের পরিমাণ শুনলে চোখ কপালে উঠেতে পারে।

ওরিকে বেশি দেখা যায় স্টারকিডদের ছত্রছায়ায়। কখনও জাহ্নবী কাপুর, সুহানা খান আবার হাসিমুখে পোজ দেন সারা আলি খান থেকে শুরু করে অনন্যা পান্ডের সঙ্গেও। বাদ যান না দীপিকা পাড়ুকোন কিংবা ক্যাটরিনা কাইফও। তার ভালো সখ্যতা রয়েছে আম্বানি পরিবারের সঙ্গেও।

ওরি অভিনয় করেন না। তেমন কোনো কাজও নেই! তাহলে এতো টাকা উপার্জন কীভাবে সম্ভব? ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা যায়, ওরি শুধু ছবিই তোলেন। বলিউডের কম বেশি সব তারকার সঙ্গেই ওরির ছবি রয়েছে। আর এই ছবি তোলাই নাকি তার আয়ের উৎস।

সংবাদ মাধ্যমের খবরে আরও জানা যায়, তারকাদের সঙ্গে ছবি তুলে তিনি প্রতিদিন আয় করেন ২০-৩০ লাখ, ওরি নিজে বলেছেন তিনি ২৫ লাখ রুপির কমে আয় করেন না।

যেকোনও পার্টিতে ওরির যাতায়াত এবং তারকাদের সঙ্গে ছবি তোলা তাকে পরিচিত করে তুলেছে অন্তর্জালে। তার নিত্যনতুন দামি পোশাক কিংবা ফোনের কাভার অথবা চুলের ছাঁট নিয়ে নেটাগরিকদের উৎসাহ রয়েছে। পাশপাশি অনেকেরই কৌতূহল রয়েছে তার আয়ের উৎস নিয়ে।

সম্প্রতি একটি পডকাস্ট শোতে এসে ওরি জানিয়েছেন, ছবি তুলেই নাকি লাখ লাখ রুপি আয় করেন তিনি। এছাড়াও করণ জোহরের এজেন্সিতে টুকটাক কাজ করেন তিনি। তবে সিনেমা করতে রাজি নন ওরি।

কোনও কাজ নয়, শুধু তারকাদের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করেই এই লাখ লাখ অর্থ উপার্জন করেন তিনি। ওরি বলেন, ‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে আমি ছবি তুলি, আর সেই ছবি পোস্ট করার জন্য আমি টাকা পাই। এক রাতেই ওই সব ছবি পোস্ট করে আমি ২০-৩০ লাখ টাকা রোজগার করি। বিয়ের অনুষ্ঠানে ছবি তোলার জন্যও ১৫-২০ লাখ রুপি দেন। আর সেইসব ছবি নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করলে বাড়ে টাকার অংক।’ তবে এটি তিনি অর্থ উপার্জনের পাশাপাশি মানুষকে আনন্দ দেয়ার জন্যও করেন তিনি।

সর্বশেষ খবর