Homeখেলানেইমার মাঠে ফিরবেন কবে, জানালেন কোচ

নেইমার মাঠে ফিরবেন কবে, জানালেন কোচ

ইনজুরিতে পড়ে গত বছরের অক্টোবর থেকে মাঠের বাইরে আল হিলালের ব্রাজিলিয়ান তারকা নেইমার। পুরো মৌসুমে নেইমার ক্লাবটির হয়ে খেলেছেন মাত্র ৫ ম্যাচ। তবে প্রশ্ন হচ্ছে, কবে নাগাদ আবার মাঠে ফিরবেন ব্রাজিলের এই পোস্টার বয়য়? তার জবাব দিয়েছেন আল হিলালের কোচ।

আসন্ন কোপা আমেরিকা থেকে ছিটকে গেছেন নেইমার। ব্রাজিলের সবচেয়ে বড় তারকাকে ছাড়াই কোপার জন্য দল ঘোষণা করেছে ব্রাজিল। নেইমার যে ইনজুরিতে পড়েছেন, তা থেকে সেরে উঠতে দীর্ঘদিন সময় লাগবে। ফলে আগামী মৌসুমের সৌদি প্রো লিগের শুরুতেও হয়তো নেইমারকে পাবে না আল হিলাল।
নেইমারকে ছাড়াই এবার লিগ শিরোপা জিতেছে আল হিলাল। বৃহস্পতিবার (২৩ মে) আল তাই-এর বিপক্ষে মাঠে নামবে আল হিলাল। তার আগে সংবাদ মাধ্যমে আল হিলাল কোচ জর্জ জেসুস কথা বলেছেন নেইমারের ফেরা নিয়ে।

জেসুস বলেন, ‘আমি যত দূর জানি, নেইমারকে সেরে ওঠার জন্য যে সময় দেয়া হয়েছে এবং এ ধরনের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে যে সময় লাগে তা হচ্ছে ১০ থেকে ১১ মাস। আমরা যদি গাণিতিকভাবে হিসাব করি, তাহলে প্রাক্–মৌসুমের প্রস্তুতি থেকে পাওয়া যাবে না তাকে।’

হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার অস্ত্রোপচার করাতে হয় নেইমারের। এরপরই ব্রাজিল দলের চিকিৎসক জানায়, কোপা আমেরিকায় নেইমারের খেলার সম্ভাবনা প্রায় নেই। আর সেই সম্ভাবনাই সত্য হয়েছে। কোপা আমেরিকার স্কোয়াডে জায়গা হয়নি নেইমারের।

সর্বশেষ খবর

Exit mobile version