Homeসর্বশেষ সংবাদভোলায় জমির বিরোধ নিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ,আটক দুই

ভোলায় জমির বিরোধ নিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ,আটক দুই

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি॥

ভোলা সদর উপজেলায় জমি নিয়ে দীর্ঘদিন বিরোধকে কেন্দ্র করে আবদুল মানিক (৭০) নামের এক বৃদ্ধকে পিটিয় হত্যা করার অভিযোগ উঠছে আপন ভাইসহ তার পরিবারের সদসদের বিরুদ্ধে। এঘটনায় পুলিশ বজলুর রহমান (৬৫) ও আরিফ (৩২) নামের দুইজনকে আটক করেছেন।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল ১১টায় দিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত আব্দুল মানিক ভোলা সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়নের সদুর চর গ্রামের ৯ নং ওয়ার্ডের নজরুল ইসলাম মেম্বার বাড়ির মৃত আবদুল ওহাবের ছেলে।

আটক বজলুর রহমান ও আরিফ একই এলাকার বাসিন্দা। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, জমিজমার বিরোধের নিয়ে আবদুল মানিক ও তার আপন বড় ভাই তাজুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দুই ভাইয়ের মধ্যে কথা বাকবিতন্ডা শুরু হয়। বাকবিতন্ডার একপর্যায় হাতাহাতির ঘটনাও ঘটে। এ সময় দুই পরিবারের সদস্যরা মারামারিতে জড়িয়ে পড়েন। মারামারির একপর্যায় বড় ভাই তাজুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা ছোট ভাই আব্দুল মানিককে পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনার কিছুক্ষণ পরে আবদুল মানিক মারা যান।

পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আহত অবস্থায় দুজনকে আটক করলেও হত্যাকা-ের অভিযোগের মূল আসামিরা এখনো আটক করা হয়নি। ভোলা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিঞা বলেন, ঘটনাস্থল থেকে আবদুল মানিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। এছাড়াা বাকিদের আটকে চেষ্টা চলছে বলেও এ কর্মকর্তা জানান।

সর্বশেষ খবর

Exit mobile version