Homeসর্বশেষ সংবাদএমপি আনারের রক্তমাখা জামা-কাপড় চাইলেন নেতাকর্মীরা

এমপি আনারের রক্তমাখা জামা-কাপড় চাইলেন নেতাকর্মীরা

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজিম আনারকে নৃশংসভাবে হত্যার সুষ্ঠু বিচার, হত্যার পরিকল্পনাকারীকে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একের পর এক কর্মসূচি পালন করে যাচ্ছে উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

শনিবার (২৫ মে) সকাল ১১টার দিকে সংসদ সদস্যের বাড়ির সামনে ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচী পালন করে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কর্মসূচীতে উপস্থিত নেতাকর্মীরা বলেন, আমাদের এমপিকে হত্যার জন্য দীর্ঘদিন ধরেই ঘাতকেরা পরিকল্পনা করেছে। এমপিকে হত্যার পর তার লাশ টুকরো টুকরো করা হয়েছে। আমরা সব কিছুর জবাব চাই। গভীর ষড়যন্ত্রে যারা জড়িত, তাদের সবাইকে একে একে বের করে আনতে হবে, না হয় সবার জীবন পড়বে হুমকির মুখে।

প্রশাসনের উদ্দেশ্যে নেতাকর্মীরা বলেন, ‘আপনারা যদি লাশ ফিরিয়ে আনতে না পারেন তাহলে অন্তন্ত এমপির রক্তমাখা জামা-কাপড়গুলো এনে দেন।’

অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু, সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন ঠাণ্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলমসহ শতাধিক নেতাকর্মী।

উল্লেখ্য, গত ১২মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারতে যান সংসদ সদস্য আনার। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন আনোয়ারুল আজিম। হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জিভা গার্ডেনস নামে একটি আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে এমপি আনার খুন হয়েছেন।

সর্বশেষ খবর