Homeআন্তর্জাতিককৃষকদের নিয়ে বেফাঁস মন্তব্য, বিমানবন্দরে কঙ্গনাকে সপাটে চড়!

কৃষকদের নিয়ে বেফাঁস মন্তব্য, বিমানবন্দরে কঙ্গনাকে সপাটে চড়!

বিমানবন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনার শিকার হয়েছেন ভারতের লোকসভা নির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভারতের চণ্ডীগড় বিমানবন্দরে নতুন এই সাংসদকে সপাটে চড় মারার অভিযোগ উঠেছে এক নারী নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, কৃষকদের বিরুদ্ধে বিদ্বেষপূর্ণ বক্তব্যের জন্য বৃহস্পতিবার (৬ জুন) চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনার গায়ে হাত তোলেন সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) এক নারী সদস্য। ওই নারীর নাম কুলবিন্দর কৌর। তিনি পাঞ্জাবের বাসিন্দা।

২০২১ সালে ভারতজুড়ে কৃষক আন্দোলন ছড়িয়ে পড়ে। সেই সময় ওই আন্দোলন নিয়ে বেফাঁস মন্তব্য করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। আন্দোলনরত কৃষকদের ‘খলিস্তানি’, ‘সন্ত্রাসবাদী’ বলে তোপ দাগেন।

এমনকি প্রধানমন্ত্রী মোদি বিতর্কিত তিন কৃষি বিল প্রত্যাহার করে নেয়ার কথা ঘোষণা দেয়ার পরও কৃষকদের ‘জিহাদি’ বলে আক্রমণ করেন এই অভিনেত্রী।

নারী নিরাপত্তাকর্মী কুলবিন্দর কৌর জানিয়েছেন, কৃষকদের অসম্মান করে মন্তব্য করায় কঙ্গনার ওপর ক্ষুব্ধ হন তিনি। আর সেই ক্ষোভ থেকেই বলিউড অভিনেত্রীকে চড় মেরেছেন।

সম্প্রতি বিজেপির রাজনীতিতে নাম লেখান বলিউড অভিনেত্রী কঙ্গনা। সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে হিমাচল প্রদেশের মান্ডি আসনে কংগ্রসের বিক্রমাদিত্য সিংকে ৭৪ হাজারের বেশি ভোটে হারিয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন তিনি।

ভারতের নির্বাচন কমিশনের ওয়েবসাইট বলছে, কঙ্গনা ৫ লাখ ৩৭ হাজার ২২ ভোট পেয়েছেন। বিক্রমাদিত্য পেয়েছেন ৪ লাখ ৬২ হাজার ২৬৭ ভোট।

সর্বশেষ খবর