Homeবিনোদন‘তুফান’-এর টাইটেল ট্র্যাকে এ কোন শাকিব খান?

‘তুফান’-এর টাইটেল ট্র্যাকে এ কোন শাকিব খান?

রায়হান রাফীর সিনেমা মানেই ধামাকা। তবে আলোচনারও কমতি নেই। এবার সমালোচনাকে টপকে আনকাট সেন্সর পেয়েছে শাকিব-রাফীর ‘তুফান’। থেমে নেই এর চমক। আসছে একের পর এক। গুণী নির্মাতা রায়হান রাফী তার ফেসবুকে টাইটেল ট্র্যাক প্রকাশ করেছেন।

শাকিব খানের ‘তুফান’ ছবির টাইটেল ট্র্যাকটি দেখে ভক্তদের সিনেমা দেখার আগ্রহ বেড়ে গেছে বহুগুণে। যেমন অ্যাকশন তেমনি থ্রিলার! প্রতি মুহূর্তে শাকিব খানকে দর্শক আবিষ্কার করেছে নবরূপে।

২ মিনিট ১৩ সেকেন্ডের এই ট্র্যাকে দৃষ্টি আটকে রাখতে পেরেছে রায়হান রাফী। দুর্দান্ত মেকিংয়ে বাংলার সুপারস্টার হয়ে উঠেছেন অনবদ্য চরিত্র। এর আগে প্রকাশিত সিনেমাটির প্রথম গান দর্শকের মুখে মুখে শোনা যাচ্ছে। বোঝাই যাচ্ছে গানসহ ‘তুফান’ সিনেমা বাজিমাত করবে কোরবানি ঈদে।

গত ৭ মে নেট দুনিয়ায় প্রকাশ করা হয়েছিল ১ মিনিট ২২ সেকেন্ডের টিজার। সেখানে অ্যাকশন আর রহস্যে ভরা পুরো সিনেমাতেই টান টান উত্তেজনা অনুভব করেছেন দর্শক।

সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকেও।

এ সিনেমায় আরও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু এবং হাসনাত রিপনের মতো তারকারা। ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করেছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।

সর্বশেষ খবর

Exit mobile version