Homeজেলাবগুড়ার শেরপুর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহ জামাল

বগুড়ার শেরপুর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহ জামাল

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার শেরপুরে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহ জামাল সিরাজী। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪০ হাজার ১৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮ হাজার ৭৫১ ভোট। বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা সুমন জিহাদী রাত পৌনে বারোটায় আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন।

সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, এই উপজেলার মোট ভোটার সংখ্যা ২ লাখ ৯৩ হাজার ২৭৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৩ হাজার ৭১৩ জন, মহিলা ভোটার ১ লাখ ৪৯ হাজার ৫৫৯ জন এবং হিজড়া একজন। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১০৭টি কেন্দ্রে ভোট গ্রহণ চলে। এসময়ে মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৮৪ হাজার ৭৩০ যা শতকরা হরে ২৮.৮৯। কেন্দ্রগুলো থেকে প্রাপ্ত ভোটের ভিত্তিতে ফলাফল ঘোষণার প্রতিস্তুতি গ্রহণ করা হয়। এসময় আনারস প্রতীকের প্রার্থী সুলতান মাহমুদ ভবানীপুর ইউনিয়নের বড়াইদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল নিয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগ নিষ্পত্তি করতে ফলাফল ঘোষণায় বিলম্ব হয়।

এদিকে এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নূরে আলম সনি তালা প্রতীক নিয়ে ২৭ হাজার ৫০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাজুল ইসলাম টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ২৮২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নূরুন নাহার শিখা হাঁস প্রতীক নিয়ে ৩১ হাজার ৮৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফাতেমা খাতুন ময়না কলস প্রতীক নিয়ে ১৯ হাজার ৯৬৩ ভোট পেয়েছেন।

আনুষ্ঠানিক ফলাফল শেষে উপস্থিত জনগণের উদ্দেশ্যে শাহ জামাল সিরাজী বলেন, জনগণ আস্থা রেখে তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এ জন্য তিনি কৃতজ্ঞা প্রকাশ করেন। পাশাপাশি উপজেলার জগণের উন্নয়নের জন্য কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন।

সর্বশেষ খবর