Homeবিনোদনশাকিবকে দেখেই জড়িয়ে ধরলেন পরীমণি!

শাকিবকে দেখেই জড়িয়ে ধরলেন পরীমণি!

শাকিব খানের নাম শুনলেই ‘তুফান’ সিনেমা আর সেই ছবির ‘উরাধুরা’ গান ছাড়া যেন কিছুই মাথায় আসছে না ভক্ত দর্শকের। ওপার বাংলার মিমি নয় এবার দেশি নায়িকাদের নিয়ে নেচে চমক ছড়ালেন ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খান। সেই অনুষ্ঠানের একটি ছবি বিতর্কের জন্ম দিয়ে মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।
শুক্রবার (৭ জুন) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। অনুষ্ঠানে ভিন্নভাবে হাজির হন শাকিব। সেখানে র্যাম্পে হাঁটেন তিনি। সঙ্গে ছিলেন একঝাঁক নায়িকা।

র্যাম্পে ঝলমলে পোশাকে শাকিবের সঙ্গে ছিলেন পরীমণি, বিদ্যা সিনহা মিম, পূজা চেরি। ছিলেন সাবিলা নূর ও তানজিন তিশা। চিত্রনায়ক ইমনকেও দেখা গেছে ওই সারিতে। সেখানে মুক্তির অপেক্ষায় থাকা ‘তুফান’ সিনেমার আলোচিত গান ‘উরাধুরা’তেও নাচতে দেখা গেছে সবাইকে।

তবে মঞ্চে নায়িকাদের নিয়ে র্যাম্পে হাঁটার আগেই ব্যাকস্টেজে শাকিব খানের সঙ্গে দেখা হয় পরীমণির। ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়কের দেখা পেয়েই তাকে জড়িয়ে ধরতে দেখা যায় নায়িকাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সময়ের আলোচিত এই দুই তারকার আলিঙ্গনের সেই মুহূর্ত। শাকিব-পরীমণিকে একসঙ্গে দেখে দুজনের ভক্তরাও বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সব তারকাকে অনুষ্ঠানে বেশ গ্ল্যামারাস লুকে দেখা গেছে। মধ্যমণি শাকিবের পরনে ছিল ‘লিলি’র লোগো সম্বলিত সাদা একটি গর্জিয়াস স্যুট। লম্বা চুলে শাকিব খানকে বেশ লাগছিল মঞ্চে। ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন শাকিব খান ভিন্নভাবে উপস্থাপন করেছেন।

ব্যবসায়ে এর আগেই নাম লিখিয়েছিলেন শাকিব খান। তবে এবার একটু ভিন্ন গল্পেই এগিয়ে যাচ্ছেন নতুন পরিচয়ে। তিনি রিমার্ক ও হারল্যানের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে রয়েছেন।

সর্বশেষ খবর

Exit mobile version