Homeবিনোদনজাপানে বাইক দুর্ঘটনার শিকার মনামি ঘোষ

জাপানে বাইক দুর্ঘটনার শিকার মনামি ঘোষ

বিদেশের মাটি জাপানে বাইক দুর্ঘটনার শিকার হয়েছেন টালিউড অভিনেত্রী মনামি ঘোষ। এ দুর্ঘটনায় হাত-পায়ে চোট পান অভিনেত্রী। জাপানে বিষয়টি ভক্তদের না জানালেও দেশের মাটি ভারতে ফিরেই আঘাতের কিছু ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

পৃথিবীর প্রায় সব জায়গাগুলো ঘুরে দেখা মনামির একটা শখ। সেই ইচ্ছা পূরণেই মাঝেমধ্যেই বেরিয়ে পড়েন অভিনেত্রী। ঘুরতে যেতে পছন্দ মনামি সময়, সুযোগ পেলেই কখনও মাকে নিয়ে কখনও আবার দীর্ঘদিনের প্রেমিককে নিয়ে ঘুরতে চলে যান। তবে এবার জাপানে ঘুরতে গিয়েই যেন বিপদে পড়েন।

এবারে মনামির সফরসঙ্গী ছিলেন প্রেমিক সৈকত বাড়ুরি। পেশায় ফটোগ্রাফার সৈকত দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন মনামির সঙ্গে।

জাপানের সুন্দর মুহূর্তগুলো লেন্সবন্দী করেছেন তাই মনামির প্রেমিক সৈকতই। কখনও মাউন্ট ফুজিয়ামার কাছাকাছি কখনও মিঠে রোদে আবার কখনও আঁকাবাঁকা রেলপথ দিয়ে ছুঁটে চলা সেইসব অনুভূতির ছবিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মনামি।

আনন্দের মুহূর্তগুলোর সঙ্গে বেদনার অনুভূতিগুলোও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মনামি। মঙ্গলবার (১১ জুন) ফেসবুকে বাইক দুর্ঘটনায় হাতে ও পায়ে চোট পাওয়া ছবি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, জাপানে ভ্রমণের সময় চোট পেলেও এখন তিনি একদম ঠিক আছেন। তাই দেশে ফিরেই পুরোদমে সারছেন ‘পদাতিক’ এর প্রচার।

প্রসঙ্গত, কালজয়ী পরিচালক মৃণাল সেনের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘পদাতিক’। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্র মৃনাল সেন হয়েছেন চঞ্চল চৌধুরী।

আর মৃনাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করেছেন মনামি। তাই এ চরিত্র ও সিনেমা দুটোই মনামির অভিনয় জীবনের অন্যতম সেরা মাইলস্টোন হতে চলেছে।

সর্বশেষ খবর

Exit mobile version