Homeসর্বশেষ সংবাদনড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী...

নড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।

নড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

মঙ্গলবার (১১ জুন) নড়াইল সরকারি মহিলা কলেজ এর বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয়। এ সময় নড়াইল সরকারি মহিলা কলেজের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।

পরবর্তীতে পুলিশ সুপার মহোদয়ের হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের সভাপতি নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বিশ্বজিৎ কুমার ভৌমিক। পুলিশ সুপার মহোদয় অন্যান্য অতিথিদের সাথে নিয়ে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা-২০২৪ উপলক্ষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুলিশ সুপার তার বক্তব্যে উপস্থিত ছাত্রীদের উদ্দেশ্যে বলেন “ভালো কিছু অর্জনে পড়াশোনার কোনো বিকল্প নেই।” তিনি স্টুডেন্টদের সঠিক গন্তব্যে পৌঁছার জন্য টার্গেট নিয়ে পড়াশোনা করার ব্যাপারে উৎসাহিত করেন।

এ সময় শ্যামা প্রসাদ সাহা, সহকারী অধ্যাপক, দর্শন ও আহ্বায়ক, বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা-২০২৪; মুহাম্মদ নাজমুল হুসাইন রনি, সম্পাদক, শিক্ষক পরিষদ সহ নড়াইল সরকারি মহিলা কলেজ এর অন্যান্য শিক্ষকবৃন্দ ও ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

Exit mobile version