Homeবিনোদনপাকিস্তানকে হারিয়ে স্ত্রীকে সাক্ষাৎকার দিয়েছেন বুমরাহ

পাকিস্তানকে হারিয়ে স্ত্রীকে সাক্ষাৎকার দিয়েছেন বুমরাহ

চলমান আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের রোমাঞ্চকর জয়ের পরে পেসার জাসপ্রীত বুমরাহ তার স্ত্রী সঞ্জনা গণেশানকে সাক্ষাৎকার দেন। এই সাক্ষাৎকারে দুইজনই তাদের আবেগকে পেশাদারিত্বের সাথে নিয়ন্ত্রণ করতে পারেননি। ম্যাচের পরে পাকিস্তানের বিরুদ্ধে তার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গিয়ে.একটি বিশেষ মুহূর্ত ভাগ করেন এই দম্পতি।

বুমরাহর স্ত্রী সাঞ্জানা বর্তমানে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর জন্য আইসিসি ডিজিটাল ইনসাইডার হিসেবে কাজ করছেন। নিউইয়র্কে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ গ্রুপ ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ছয় রানের জয়ের পর শেষ ওভারের থ্রিলারের নায়ক বুমরাহর সাক্ষাৎকার নেওয়ার সুযোগ পান তিনি।

ম্যান ইন গ্রিনদের বিপক্ষে ভারতের স্মরণীয় জয়ে তিন উইকেট শিকার করে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন এই ডানহাতি ফাস্ট বোলার। এই উইকেট শিকার করতে ৪ ওভারে মাত্র ১৪ রানের মিতব্যয়ী স্পেলে ভারতের জয়ে অসামান্য অবদানের জন্য ম্যাচসেরা নির্বাচিত হন। যেটি ছিল বুমরাহের ব্যাক-টু-ব্যাক ম্যান ম্যাচ সেরার পুরস্কার।

বুমরাহ স্ত্রীর নেয়া সাক্ষাৎকারে বলেন, ‘হ্যাঁ, দিনটা ভালো ছিল। কিছুক্ষণ পর পর উইকেটের পরিবর্তন এসেছে। শেষবার যে উইকেটে আমরা খেলেছিলাম সেটি আমাকে অনেক বেশি সাহায্য করেছিল। সকালে মেঘাচ্ছন্ন থাকলেও সূর্য উঠেছিল এবং উইকেট শুকিয়ে যাওয়ায় ব্যাট করতে সুবিধা হয়েছে। কিন্তু পেস বল এবং সুইংয়ের জন্যে পিচ কঠিন ছিল।’

এই ম্যাচে রিজওয়ানের আউট হওয়াটাকেই ম্যাচের টার্নিং পয়েন্ট মনে করা হচ্ছে। রিজওয়ানকে আগেও বেশ কয়েকবার আউট করেছেন বুমরাহ। এই পাকি তারকা কি বুমরাহর প্রিয় শিকারে পরিণত হচ্ছে? ভারতীয় এই পেসার অবশ্য জোর দিয়ে বলেন যে, নির্দিষ্ট খেলোয়াড়দের লক্ষ্য করার পরিবর্তে তার দলকে খেলায় জয়ী করতে পারাটা লক্ষ্য ছিল। তিনি দলের সাফল্যে অবদান রাখার জন্য আনন্দ প্রকাশ করে একটি নির্দিষ্ট খেলোয়াড়কে লক্ষ্য করে পরিকল্পনা করার বিষয়টি উড়িয়ে দিয়েছেন।

তিনি আরও বলেন, ‘আজ পাকিস্তানের বিপক্ষে জয় উদযাপনের দিন। আমরা সামনের ম্যাচগুলোতে তাকিয়ে আছি।’

তাদের কথোপকথন শেষেই বুমরাহ-সঞ্জনা দম্পতিসুলভ আচরণে মেতে ওঠেন। বুমরাহ সাঞ্জানা বলেছিলেন, ‘আমি ৩০ মিনিটের মধ্যে দেখা করব।’ সাঞ্জনাও ‘ডিনার’ সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। এই দম্পতির সাক্ষাৎকারের ভিডিওর কমেন্টবক্সে সমর্থন জানিয়ে নিজেদের মন্তব্য জানান সমর্থকরা।

সর্বশেষ খবর

Exit mobile version