Homeসর্বশেষ সংবাদসিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজ শিক্ষার্থী। ঐ শিক্ষার্থীর দাবি, বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করার পর এখন বিয়ে করতে অনীহা প্রকাশ করছে প্রেমিক আব্দুল আহাত।

সোমবার রাতে আব্দুল আহাত এর বাড়িতে গিয়ে দেখা যায়, সেখানে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছেন কলেজ শিক্ষার্থী প্রেমিকা।

জানতে চাইলে অবস্থান নেয়া কলেজ শিক্ষার্থী বলেন, প্রায় এক বছর আগে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। এরপর তারা বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেন। কিছুদিন আগে থেকে বিয়ের কথা বলতেই সে তালবাহানা শুরু করে। তাই বাধ্য হয়ে সোমবার সকালে থেকে অনশনে বসেছেন তিনি।

কলেজ ছাত্রী আরও বলেন, ‘আমি এখানে অনশন করার পর থেকেই আমাকে বিয়ে করবে না জানিয়ে দিয়েছে আব্দুল আহাত। এছাড়া তার বাবা-মা ও তার পরিবারের লোকজন আমাকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। যেহেতু আব্দুল আহাতের সঙ্গে আমার একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে তাই তাকে বিয়ে করা ছাড়া আমার উপায় নেই।’

এ বিষয়ে জানতে চাইলে আব্দুল আহাত বলেন, ঐ মেয়ের সাথে আমার কোনো সম্পর্ক ছিল না, আমি এই মেয়েকে কোনোভাবেই বিয়ে করতে পারব না।

এ প্রসঙ্গে মাগুর বিনোদন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট বলেন, আমি ফোনের মাধ্যমে জেনেছি এবং আমি তাদেরকে পারিবারিকভাবে মীমাংসা করতে বলেছি।

সর্বশেষ খবর

Exit mobile version