Homeবিনোদনসৃজিতের শুটিং সেটে রক্তাক্ত হলেন আবিরের বাবা ফাল্গুনী চ্যাটার্জি

সৃজিতের শুটিং সেটে রক্তাক্ত হলেন আবিরের বাবা ফাল্গুনী চ্যাটার্জি

একটি সিনেমার কাজ শেষ হলেই যেন অন্য একটি কাজ দেয়ালে এসে কড়া নাড়ে সৃজিতের। কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি নতুন ছবির কাজ শুরু করেছেন। তার ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন অভিনেতা ফাল্গুনী চ্যাটার্জি। সেখানেই ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা।

শুটিংয়ের প্রথমদিনেই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বর্ষীয়ান অভিনেতা। তার ওপর হঠাৎ করে ভেঙে পড়ে কাঁচ। সারা শরীর রক্তাক্ত হয়ে যায়, জামাকাপড় ভিজে যায় রক্তে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
টালিউডের অতি পরিচিত মুখ ফাল্গুনী চ্যাটার্জি। তিনি ছোটপর্দায় কাজ করেও বেশ জনপ্রিয় হয়েছেন। তিনি অভিনেতা আবির চ্যাটার্জির বাবা। বাবার এমন খবর শুনে দৌড়ে আসেন তিনি। খবরটি পান বন্ধু পরমব্রতের মাধ্যমে। সৃজিতের এই ছবিতে অভিনয় করছেন পরমব্রতও। তিনিও ওই সময় শুটিং সেটেই ছিলেন। আর ওই সময় জিমে ছিলেন আবির, তড়িঘড়ি করে পৌঁছান হাসপাতালে।

চিকিৎসার পর বাবাকে নিয়ে বাড়ি ফিরেছেন আবির। চিকিৎসক তাকে বিশ্রাম নিতে বলেছেন।

সৃজিত নতুন ছবিতে ফাল্গুনী ছাড়াও অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, সৌরসেনী মৈত্র প্রমুখ।

সর্বশেষ খবর

Exit mobile version