মঙ্গলবার, মে ৩০, ২০২৩

নিজেদের মাঠে রংপুর রাইডার্সের অনুশীলন

Date:

এ সম্পর্কিত পোস্ট

রোনালদোর সমান বেতনে সৌদি ক্লাবে যাবেন বেনজেমা!

ক্লাব ফুটবলের তীর্থস্থান হিসেবে ইউরোপ মহাদেশকেই বিবেচনা করা হয়।...

ভক্তদের ভালোবাসায় আরও এক মৌসুম খেলতে চান ধোনি

উত্তেজনায় ঠাসা আরেকটি আইপিএল আসর শেষ হলো। নাটকীয় ম্যাচে...

বিশ্বকাপকে টেক্কা দেওয়া আইপিএল শেষে কার পকেটে গেল কত টাকা

রুদ্ধশ্বাস ফাইনালের মধ্য দিয়ে নামল আইপিএলের ষোলোতম আসরের পর্দা।...

এক সমুচার দাম ৪০০ টাকা!

সমুচা খেতে কে না ভালোবাসে! সমুচা পছন্দ করে না...

তারেক-জোবাইদার মামলায় সাক্ষ্য নিয়ে আদালতে হট্টগোল

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক)...

বিপিএলের প্রথম দল হিসেবে নিজেদের মাঠে প্রস্তুতি শুরু করল রংপুর রাইডার্স। ৬ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া এই ফ্র্যাঞ্চাইজি লিগকে সামনে রেখে, প্রথম দিনের অনুশীলনে ঘাম ঝরায় নুরুল হাসান সোহানের দল। তারুণ্যনির্ভর দল আর আগে থেকে মাঠের প্রস্তুতি শুরু করে, দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য দলটির অধিনায়ক ও টিম ডিরেক্টরের।

দরজায় কড়া নাড়ছে বিপিএল। দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জৌলুসপূর্ণ আসরকে সামনে রেখে, প্রস্তুতি শুরু করেছে রংপুর রাইডার্স। তবে সে প্রস্ততি হোম অব ক্রিকেটের ভিড়ে নয়, নিজেদের নির্মাণাধীন কিংস অ্যারিনার একাডেমি মাঠে।

বাংলাদেশের প্রথম দল হিসেবে এমন নজির স্থাপন করল ২০১৭ আসরের চ্যাম্পিয়নরা। প্রথম দিনে নুরুল হাসান সোহানের নেতৃত্বে, অনুশীলনে তারুণনির্ভর দলটি৷ তবে দলের সঙ্গে এখনো যোগ দেননি বিদেশি খেলোয়াড়রা।

আলাদা মাঠ ও বিশেষ সুযোগ-সুবিধা পেয়ে রোমাঞ্চিত সোহান। ম্যানেজমেন্টের এমন পেশাদারিত্বের প্রতিদান দিয়ে, ভালো কিছু করার আশাবাদ তার।

রংপুর রাইডার্স অধিনায়ক নুরুল হাসান সোহান বলেন, ‘সাধারণত বিপিএলের সময় সব দলগুলো একসঙ্গে অনুশীলন করি। তবে নিজেদের মাঠ থাকায় আমরা অনেক সুবিধা পাচ্ছি। ফলে এটা আমাদের দলের জন্য বড় একটা সুযোগ।’

দলটির অধিনায়ক করা হয়েছে নুরুল হাসান সোহানকে। জাতীয় দলের হয়ে যিনি পাঁচটি আন্তর্জাতিক ম্যাচে নেতৃত্ব দিয়েছেন। তারুণ্যনির্ভর দলটি নিয়ে তরুণ এই অধিনায়কের লক্ষ্য দলগত পারফরম্যান্সের।

নুরুল হাসান সোহান বলেন, ‘যারা এখানে আছে তারা খুবই ভালো। স্কিলের দিকে চিন্তা না করে আমার কাছে মনে হয় দলটা বড় হয়ে উঠতে দলের সতীর্থ অনেক গুরুত্বপূর্ণ। এদিক থেকে দেখতে গেলে আমার কাছে মনে হয় আমরা খুব ভালো পেয়েছি। আমাদের জায়গা থেকে যদি আমরা ভালো পারফর্ম করতে পারি, তাহলে ভালো রেজাল্ট আসবে।’
কেবল সুযোগ-সুবিধা নয়, খেলোয়াড়দের ম্যাচ পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে, আগামী বুধবার এই মাঠেই একটি প্রস্তুতি ম্যাচ খেলবে রংপুর রাইডার্স।

সর্বশেষ সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here