Homeখেলামেসির অপেক্ষায় এমবাপ্পে

মেসির অপেক্ষায় এমবাপ্পে

বিশ্বকাপ শেষ হওয়ার ১০ দিনের মাথায়ই পিএসজির হয়ে মাঠে নেমেছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। বুধবার (২৮ ডিসেম্বর) রাতে তার গোলেই স্ট্রাসবার্গকে ২-১ গোলে হারায় পিএসজি। ম্যাচ শেষে এমবাপ্পে জানান, তার পরিকল্পনা এখন ক্লাবকে ঘিরে। তাই মেসির অপেক্ষায় আছেন তিনি।

গেল ১৮ ডিসেম্বর লুসাইলে বিশ্বকাপ ট্রফির তিন যুগের আক্ষেপ ঘুচিয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে সোনালি ট্রফির নাগাল পায় আলবিসেলেস্তেরা।

শিরোপা জয়ের পর এখনও দলের সঙ্গে যোগ দেননি মেসি। জানুয়ারির প্রথম সপ্তাহেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন মেসি, এমনটাই জানা গেছে। তবে বিশ্বকাপ ফাইনালে মেসির আর্জেন্টিনার কাছে এমবাপ্পের ফ্রান্স হারলেও তার অপেক্ষায় আছেন ফরাসি এই ফরোয়ার্ড।

স্ট্রাসবার্গের বিপক্ষে জয়ের পর এমবাপ্পে বলেন, ‘আমরা মেসির অপেক্ষায় আছি, যাতে আমরা একসঙ্গে জিততে পারি, একসঙ্গে গোল উদ্‌যাপন করতে পারি।’  শুধু তাই নয়, বিশ্বকাপ জয়ের কারণে মেসিকে অভিনন্দনও জানিয়েছেন ফরাসি এই তারকা।

এমবাপ্পে বলেন, ‘ফাইনাল শেষে আমি মেসির সঙ্গে কথা বলেছি। আমি তাকে অভিনন্দন জানিয়েছিলাম। কারণ, সে সারা জীবন এই ট্রফিটার খোঁজ করছিল। আমিও চেয়েছিলাম জিততে, তবে পারিনি।’

এদিকে বিশ্বকাপ জয়ের পর ড্রেসিংরুমে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে ট্রল করেছিলেন আর্জেন্টিনা দলের গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তবে তাতে কিছু মনে করেননি এমবাপ্পে। মার্টিনেজের এমন উদ্‌যাপন সম্পর্কে এমবাপ্পে বলেন, ‘উদ্‌যাপন আমার সমস্যা নয়। আমি এ-জাতীয় তুচ্ছ বিষয়ে শক্তি অপচয় করি না। আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হলো, ক্লাবের জন্য নিজের সেরাটা নিংড়ে দেয়া।’

সর্বশেষ খবর