Homeবিনোদনশিগগিরই দ্বিতীয় বিয়ে করছেন মালাইকা

শিগগিরই দ্বিতীয় বিয়ে করছেন মালাইকা

বলিউডের এখন ‘হট কাপল’ খ্যাত মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। এ জুটি কবে বিয়ের বন্ধনে আবদ্ধ হবে এমন প্রশ্ন ভক্তদের মনেই। এবার সে প্রশ্নেরই উত্তর দিলেন প্রাক্তন আরবাজ পত্নী মালাইকা অরোরা।

সম্প্রতি ‘মুভিং ইন উইথ মালাইকা’শোতে মায়ের কঙ্কন নিয়ে আলোচনা করছিল দুই বোন মালাইকা অরোরা এবং অমৃতা অরোরা। সেখানেই বিয়ের প্রসঙ্গ উঠতে মালাইকা জানান, তিনি শিগগিরই দ্বিতীয় বিয়ে করবেন। তাই কঙ্কনটির দাবিদার তিনি।

দেখতে দেখতে চার বছরের দীর্ঘ সময় ধরে প্রেমের সম্পর্কে আছে মালাইকা অর্জুন জুটি। যদিও তাদের অসম সম্পর্ককে অনেকেই বাঁকা চোখে দেখে।

তেরো বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার বিয়ে হলে প্রেমের সম্পর্ককে বিয়ের পরিণতি দিতে চলেছেন তারা। সম্পর্কের ক্ষেত্রে বয়স যে কোনো বিষয়ই নয়, তাই আবার প্রমাণ করলেন মালাইকা অর্জুন জুটি।

প্রেমিক অর্জুনের সঙ্গে প্রেমের সম্পর্কের আগে  ১৯৯৮ সালে সুপারমডেল মালাইকা আরোরা বিয়ে করেন বলিউড ভাইজান সালমান খানের ভাই আরবাজ খানকে।

দীর্ঘ ১৮ বছর পর সংসার জীবনের ইতি টেনে ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তারা। তাদের অফিসিয়ালি ডিভোর্স হয় ২০১৭ সালের ১১ মে।

আরবাজের সঙ্গে বিয়ে ভাঙার কারণ হিসেবে মালাইকা তারই এই শোতে জানিয়েছিলেন, তিনি তার স্পেস মিস করছেন। বিয়ে ভাঙার কারণ হিসেবে জীবনে বদল আসাকেও দায়ী করেন এই সুপার মডেল।

সর্বশেষ খবর

Exit mobile version