Homeবিনোদনপ্রভাসের কাছে হৃতিক কিছুই নন: রাজমৌলি

প্রভাসের কাছে হৃতিক কিছুই নন: রাজমৌলি

নতুন বছরে ‘চিরসবুজ’ হৃতিক ফিরছেন তার মেদহীন ফিটনেস নিয়ে। সে ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। নতুন সে ছবির সঙ্গে পাল্লা দিয়ে যেন ভাইরাল হয়েছে দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলিরও একটি ভিডিও।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, ইনস্টাগ্রামে পোস্ট করা হৃতিকের নতুন বডি ফিটনেসের ছবিতে দেখা যায়, কালো জিমের পোশাকের ভেতরে স্পষ্ট মেদহীন ‘সিক্স প্যাক’। সে ছবিতে হৃতিকের শরীরের প্রতিটি ভাঁজে ফুটে উঠেছে শারীরিক কসরতের কারুকাজ।

সেই ছবি যেই না ঝড় তুলেছে ওমনি পাতাল ফুঁড়ে উঠে এল ২০০৮ সালে প্রকাশিত এক পুরনো ভিডিও। ওই ভিডিওতে রাজামৌলিকে বলতে শোনা যায়, প্রভাসের কাছে হৃতিক কিছুই নন!

রাজমৌলির ভাইরাল সেই পুরনো ভিডিওতে তিনি বলেছিলেন, বলিউডকে অনেক আগেই পেছনে ফেলেছে দক্ষিণী ছবি। তাই এখন হলিউডের সঙ্গেই দক্ষিণী ছবির তুলনা চলে। নায়ক প্রসঙ্গে কথা বলতে গিয়ে রাজমৌলি সেই ভিডিওতে বলেছিলেন, আমাদের কি হৃতিকের মতো হিরো নেই? ‘বিল্লার পোস্টার, ঝলক সবই দেখলাম সদ্য। আমি একটাই কথা বলব, প্রভাসের কাছে হৃতিক কিছুই নন।’ কথার মাঝেই হাততালির শব্দে হল ফেটে পড়ে। নেটদুনিয়ায় তা জনপ্রিয়তাও পায়।

তবে এবার ঘটল ঠিক তার উল্টো। অনেকেই রাজমৌলির সেই ভিডিও দেখে চটেছেন। নেটিজেনদের কেউ কেউ মন্তব্য করে লিখেছেন,  “১৫ বছর আগের কথা! কে দেখত তখন তেলুগু ছবি?” আবার কেউ ক্ষোভ উগরে মন্তব্য করলেন, “কী সব বলছেন? প্রভাসের সঙ্গে কেন হৃতিকের তুলনা হবে?”

‘ফিটনেস’র বিষয়ে কথা বলতে গেলে বলিউডের অভিনেতাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন হৃতিক। এই বয়সেও তার ‘ফিটনেস’ অনেক নায়কের কাছেই অনুপ্রেরণা যোগায়। চরিত্রের প্রয়োজনে নানাভাবে নিজের চেহারায় বদল আনেন তিনি। এবার ‘ফাইটার’ ছবিতে দীপিকা পাড়ুকোনের বিপরীতে অভিনয়ের জন্যই প্রস্তুতি হিসেবে এ বডি তৈরি করেছেন গুড লুকিং এ পারফরমার।

সর্বশেষ খবর