Homeবিনোদনবাড়ির ঠিকানা প্রকাশ হওয়ায় বিপাকে পপতারকা বিলি আইলিশ!

বাড়ির ঠিকানা প্রকাশ হওয়ায় বিপাকে পপতারকা বিলি আইলিশ!

জনপ্রিয়তার কারণে বিপত্তিতে পড়েছেন পপতারকা বিলি আইলিশ। কারণ, সম্প্রতি তার বাড়ির ঠিকানা প্রকাশ্যে এসে পড়েছে। এতে অনেক বিড়ম্বনাই পোহাতেই হবে এ পপস্টারের।

একটি মোবাইল অ্যাপের দোষে পপতারকা বিলি আইলিশের ছোটবেলার বাড়ির ঠিকানা জেনে গেছে আমেরিকার প্রায় ২ লাখ বাসিন্দা। শনিবার (৭ জানুয়ারি) এমনই দাবি করেছে আমেরিকার সংবাদমাধ্যম ‘ভাইস’।

সেই মোবাইল অ্যাপটির নাম ‘সিটিজেন’। এই অ্যাপটির মাধ্যমে নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস, ফিলাডেলফিয়া, শিকাগোর মতো আমেরিকার বহু শহরের বাসিন্দারা নিজেদের এলাকায় সুরক্ষাসংক্রান্ত সতর্কীকরণ বার্তা পেয়ে থাকেন। আর এই বার্তার মাধ্যমেই পপগায়িকার ঘটেছে বিপত্তি।

সম্প্রতি লস অ্যাঞ্জেলসের হাইল্যান্ড পার্ক এলাকায় বিলির মা-বাবার বাড়িতে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ঢুকে পড়েন। বিষয়টি থানাপুলিশ পর্যন্ত গড়ায়। ঘটনার তদন্তে শুরু করে লস অ্যাঞ্জেলস পুলিশ।

আর এই ঘটনার সতর্কীকরণ বার্তা দিতে গিয়ে বিলির ছোটবেলার বাড়ির ঠিকানা প্রকাশ করে ফেলে ‘সিটিজেন’ অ্যাপটি। এই  সতর্কবার্তা ইতিমধ্যে পৌঁছে গিয়েছে ১ লাখ ৭৮ হাজার অ্যাপ ব্যবহারকারীর স্মার্টফোনে। যাতে বিলি আরও নিরাপত্তাহীনতায় পড়েছেন।

আমেরিকার সংবাদমাধ্যম ‘ভাইস’ জানিয়েছে, পপতারকা বিলির মা-বাবার বাড়ির ঠিকানা অনিচ্ছাকৃত প্রকাশ করায় তারা লজ্জিত। এরপর নিজের ভুল শুধরে নেয় তারা। তবে ভুল শুধরে নিলেও প্রায় ২ লাখ বাসিন্দা জেনে গিয়েছেন বিলির মা-বাবার বাড়ির ঠিকানা।

সর্বশেষ খবর

Exit mobile version