Homeখেলাঅন্তঃসত্ত্বা নাওমি ওসাকা

অন্তঃসত্ত্বা নাওমি ওসাকা

মাত্র দুদিন হলো অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম তুলে নিয়েছেন যুক্তরাষ্ট্রের নাওমি ওসাকা। দুদিনের মাথায় এ টেনিস তারকা জানালেন, তিনি অন্তঃসত্ত্বা।

ইনস্টাগ্রামে এক পোস্টে ওসাকা লিখেছেন, ‘আমি বুঝতে পেরেছি যে জীবনটা খুবই ছোট। তাই কোনো মুহূর্তই হাতছাড়া করতে চাই না। প্রত্যেকটা দিন একটা নতুন আশীর্বাদ এবং রোমাঞ্চ। ভবিষ্যৎ থেকে অনেক কিছু পাওয়ার আছে। তার মধ্যে একটা হলো সন্তানকে আমার কোনো ম্যাচ খেলতে দেখা এবং তাকে বলতে শোনা, ‘দেখো, আমার মা খেলছে।’

২০২৩ কেবল শুরু হলো। বছরটাকে শিক্ষণীয় হিসেবেই গ্রহণ করছেন ওসাকা। এ বছর আর খেলার সম্ভাবনা নেই তার। তবে আগামী বছর এই অস্ট্রেলিয়া ওপেনে খেলার আশা প্রকাশ করেছেন তিনি। নাওমি বলেন, ‘২০২৩ এমন একটা বছর হতে চলেছে যা আমাকে অনেক শিক্ষা দেবে। আশা করি, পরের বছর অস্ট্রেলিয়ান ওপেনে আপনাদের সঙ্গে দেখা হবে।’

২০১৯ সাল থেকে যুক্তরাষ্ট্রের র‌্যাপার কোর্দার সঙ্গে প্রেম করছেন ওসাকা। ওসাকা নিজেও যুক্তরাষ্ট্রের নাগরিক। যদিও ক্রীড়াক্ষেত্রে তিনি প্রতিনিধিত্ব করেন জন্মভূমি জাপানের।

প্রসঙ্গত, ক্যারিয়ারে এখন পর্যন্ত ৪টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন ওসাকা। ২০১৮ সালে ইউএস ওপেন দিয়ে শুরু, এরপর আরও তিনবার এই টেনিসের শ্রেষ্ঠত্বের মঞ্চে নিজেকে সেরা প্রমাণ করেন তিনি।

সর্বশেষ খবর