Homeআন্তর্জাতিকফ্লাইওভার থেকে ‘টাকার বৃষ্টি’, সংগ্রহে হুড়োহুড়ি

ফ্লাইওভার থেকে ‘টাকার বৃষ্টি’, সংগ্রহে হুড়োহুড়ি

ফ্লাইওভারের ওপর থেকে হঠাৎই নিচের রাস্তায় উড়ে এসে পড়ছে অসংখ্য ১০ টাকার নোট। দেখে মনে হতে পারে, এ যেন ‘টাকার বৃষ্টি’। আবার উড়ে আসা সেই নোট সংগ্রহের জন্য রাস্তায় বাধে হুড়োহুড়ি। যার জেরে থমকে যায় যান চলাচলও। এমনই এক ভিডিও ছড়িয়েছে সামাজিক মাধ্যমেও।

সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটেছে ভারতের বেঙ্গালুরুর কে আর মার্কেট ফ্লাইওভারে। ইতোমধ্যে ভাইরাল হয়েছে ঘটনার ভিডিও। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা যায়নি।  

পুলিশ জানিয়েছে, যে ব্যক্তি ফ্লাইওভার থেকে নিচে ছুড়ে ফেলেছেন, এখনও তার পরিচয় জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ব্যক্তির সাজসজ্জা ছিল অদ্ভূত। গলায় একটি দেয়াল ঘড়ি ঝুলিয়ে হাতে নোটের বান্ডিল নিয়ে সেতুর ওপর থেকে দশ টাকার নোটগুলো তিনি নিচে ফেলছিলেন। একটি ব্যাগে ভরে ১০ টাকার নোটের বান্ডিল নিয়ে এসেছিলেন তিনি। 

স্থানীয় পুলিশের পক্ষ থেকেও জানানো হয়েছে, ওই ব্যক্তির পরিচয় যেমন জানা যায়নি, তেমনি কেন তিনি এভাবে টাকা বিলিয়ে দিলেন, তাও স্পষ্ট নয়। ঘটনার পর থেকেই তার খোঁজ শুরু করেছে বেঙ্গালুরু সিটি পুলিশ। 
কয়েকদিন আগে একই ধরনের ঘটনা ঘটে গুজরাতের নভসারিতে। সেখানে চোখের হাসপাতাল তৈরির উদ্দেশে একটি সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে লোকশিল্পী কীর্তিধান গঢভি গান করার সময় ৫০ এবং ১০০ টাকার নোট উড়িয়েছিলেন দর্শকরা। ওই শিল্পী পরে হিসাব করে দেখেন, সবমিলিয়ে প্রায় ৫০ লাখ টাকা উঠেছে।

সর্বশেষ খবর

Exit mobile version