Homeখেলাএমবাপ্পের ইনজুরির কথা বিশ্বাস হচ্ছে না বায়ার্ন কোচের

এমবাপ্পের ইনজুরির কথা বিশ্বাস হচ্ছে না বায়ার্ন কোচের

লিগ ম্যাচে গত বুধবার (১ ফেব্রুয়ারি) মঁপিলিয়েরের বিপক্ষে ইনজুরিতে পড়েন কিলিয়ান এমবাপ্পে। প্রথমে কোচ ক্রিস্টফ গালতিয়ের তার চোট নিয়ে তেমন চিন্তিত না হলেও পরবর্তীতে মেডিকেল পরীক্ষার পর কোচের কপালে চিন্তার ভাঁজ পড়ে।

মেডিকেল রিপোর্টে জানা যায়, এমবাপ্পের ফিরতে তিন সপ্তাহ সময় লাগবে। যার ফলে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগ খেলা হবে না তার। কিন্তু বায়ার্ন মিউনিখের জার্মান কোচ জুলিয়ান নাগেলসম্যান এমবাপ্পের ইনজুরির কথা বিশ্বাস করেন না।

লিগে মঁপিলিয়েরের বিপক্ষে ম্যাচের ২০ মিনিটে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন এমবাপ্পে। ম্যাচটি অবশ্য পিএসজি জিতেছে ৩-১ গোলে। তবে দলের সেরা খেলোয়াড়ের ইনজুরিতে কপালে ভাঁজ পড়েছে গালতিয়েরের।

এদিকে শুধু এমবাপ্পেই নয়, ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন রামোস ও নেইমার। যদিও বায়ার্নের বিপক্ষে মাঠে নামতে পারবেন নেইমার। তবে এমবাপ্পের ইনজুরির কথাটা বিশ্বাসই হচ্ছে না বায়ার্ন কোচের।

সংবাদ সম্মেলনে নাগেলসম্যান বলেছেন, ‘তার কী হয়েছে আমি পরিষ্কার জানি না। পিএসজির পক্ষ থেকে স্পষ্ট করে কিছু বলেনি। তবে জটিল কিছু না হলে আমার মনে হয় সে খেলবে। এমবাপ্পে খেলবে ধরেই আমি পরিকল্পনা করব। সাধারণ কোনো ইনজুরি হলে এমবাপ্পে খেলবে না এটা এখনই বলা মুশকিল।’

এদিকে পিএসজির পক্ষ থেকে বলা হয়েছে, এমবাপ্পে তার বাম পায়ের উরুতে চোট পেয়েছেন। তিন সপ্তাহের মতো সময় লাগবে তার মাঠে ফিরতে। আগামী ১৪ ফেব্রুয়ারি নিজেদের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্নের বিপক্ষে মাঠে নামবে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি।

সর্বশেষ খবর

Exit mobile version