Homeখেলামেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা: জাভি

মেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা: জাভি

মেসির সঙ্গে দীর্ঘমেয়াদে চুক্তির ইঙ্গিত দিলেন পিএসজি পরিচালক লুইস কাম্পোস। এ জন্য লিওর সবুজ সংকেতের অপেক্ষায় প্যারিসিয়ান ক্লাবটি। তবে মেসিকে বার্সেলোনায় ফিরে পেতে চাইছে কাতালান কোচ জাভি হার্নান্দেজ। জানিয়েছেন, লিওর জন্য তার দরজা সব সময়ই খোলা।

সর্বকালের কে সর্বসেরা, সেই বিতর্কের অবসান হয়েছে কাতার বিশ্বকাপে। যে ট্রফি লিওকে দিয়েছে অমরত্বের স্বাদ। শুধু আলবিসেলেস্তে জার্সিতেই নয় ক্লাব পিএসজিতেও ছুটছে মেসির বাজির ঘোড়া।

কিন্তু তাকে ধরে রাখার বড় চ্যালেঞ্জ প্যারিসিয়ানদের সামনে। কারণ লিওর সঙ্গে ক্লাবটির দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে চলতি মৌসুমেই। আর দুপক্ষের সম্মতিতে তা বাড়তে পারে আরও এক বছর। কিন্তু এ নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিল পিএসজি-মেসি দুপক্ষই।

অবশেষ লিওর চুক্তির ইস্যুতে মুখ খুলেছেন পিএসজি পরিচালক লুইস ক্যাম্পাস। সাফ জানিয়েছেন, খুদে জাদুকরকে ধরা রাখার জন্য সম্ভাব্য সবকিছুই করবে তারা। ইঙ্গিত দিয়েছেন প্যারিসিয়ানদের হয়ে দ্বিতীয় অধ্যায় আরও দীর্ঘ হবে লিওর।

বসে নেই মেসির সাবেক ক্লাব বার্সেলোনাও। এ নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেনি কাতালান কর্তৃপক্ষ। কিন্তু মুখ খুলেছেন মেসির সাবেক সতীর্থ ও বার্সা কোচ জাভি হার্নান্দেজ।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘মেসি বার্সাতে ফিরতে চাইলে আমি তাকে স্বাগত জানাব। সে এই ক্লাবকে অনেক কিছু দিয়েছে। তার জন্য বার্সেলোনার দরজা সবসময়ই খোলা আছে এবং থাকবে। অন্তত আমি যতদিন কোচ থাকি।’

চলতি মৌসুমে পিএসজির হয়ে ১৫ গোল করেছেন মেসি। আছে ১৪ অ্যাসিস্টও।

সর্বশেষ খবর