Homeবিনোদনশাহরুখের সঙ্গে রানি মুখার্জির ২৫ বছরের বন্ধুত্ব

শাহরুখের সঙ্গে রানি মুখার্জির ২৫ বছরের বন্ধুত্ব

বলিউডের দর্শকের কাছে সিনেমার পর্দায় অন্যতম প্রিয় জুটি শাহরুখ-রানি। তবে শুধু অন স্ক্রিনেই নয়, বাস্তব জীবনেও এ দুই তারকার রয়েছে দীর্ঘ ২৫ বছরের বন্ধুত্ব! সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র প্রচারণা চালাতে গিয়ে শাহরুখের সঙ্গে নিজের এ গভীর বন্ধুত্বের কথাই স্মরণ করলেন রানি মুখার্জি।

মাসখানেক আগে ‘ইন্ডিয়ান আইডল’ শো-তে এসেছিলেন বলিউডের বিখ্যাত প্রযোজক ও পরিচালক করণ জোহর। সেখানে ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমায় ‘কোই মিল গায়া’ গানের নেপথ্যের ঘটনা শেয়ার করেন করণ। নিজের সিনেমার প্রচারণা করতে এই শো-তে এসে করণের সেই ভিডিও দেখে আবেগঘন হয়ে পড়েন রানি।

শাহরুখ-রানি অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’-এর স্মৃতিচারণা করতে গিয়ে অভিনেত্রী বলেন, “তখন যেভাবে শুটিং হতো… আমরা সবাই একটা পরিবার ছিলাম। শুধু বলবার জন্য কথাটা বলছি না, এটা সত্যি কথা। আজ প্রায় ২৫ বছর হয়ে গেল, আমি গর্বের সঙ্গে বলতে পারি, ওই সিনেমা থেকে আমার সেরা অর্জন ‘বন্ধুত্ব’। এত বছর পরও আমি যদি রাত ৩টার সময়ও শাহরুখ ও করণকে ফোন করে আমার বিপদের কথা জানাই, তবে ওরা ছুটে আসবে সাহায্যের জন্য।”

‘কুচ কুচ হোতা হ্যায়’-এর সুবাদে একদিকে ভারতজুড়ে পরিচিতি পান রানি। শাহরুখের সঙ্গে ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছাড়াও ‘কাভি আলবিদা না কেহনা’, ‘চালতে চালতে’, ‘পেহেলি’, ‘ভীর জারা’র মতো সিনেমায় অভিনয় করেছেন রানি। অন্যদিকে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় রানির অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন শাহরুখ। টুইটারের পাতায় প্রিয় বন্ধুর প্রশংসা করেছেন বলিউড বাদশা।

সর্বশেষ খবর

Exit mobile version