Homeআন্তর্জাতিকট্রাম্পের বিরুদ্ধে মামলায় হেরে গেলেন পর্ন তারকা

ট্রাম্পের বিরুদ্ধে মামলায় হেরে গেলেন পর্ন তারকা

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ২০১৮ সালের মানহানির মামলায় হেরে গেলেন সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। মামলার রায়ে ডোনাল্ড ট্রাম্পের আইনজীবীর খরচ বাবদ ১ লাখ ২২ হাজার ডলার দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন লস অ্যাঞ্জেলেসের একটি আপিল আদালত।

সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষের অভিযোগে মঙ্গলবার (৪ এপ্রিল) নিউইয়র্কের আদালতে যখন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প গ্রেফতার হন, তার কয়েক ঘণ্টা পর অপর এক মানহানির মামলায় স্টর্মি ড্যানিয়েলসকে এক লাখ ২২ হাজার ডলার জরিমানা করে রায় দেন লস অ্যাঞ্জেলেসের একটি আপিল আদালত। 

২০২২ সালের মার্চে এই দেওয়ানি মামলার খরচ হিসেবে ট্রাম্পকে প্রায় তিন লাখ ডলার দিতে ড্যানিয়েলসকে আদেশ দিয়েছিলেন আদালত। ওই রায়ের বিরুদ্ধে আপিল করেছিলেন ড্যানিয়েলস। সেই আপিলের রায়ে পর্ন তারকা হারলেও কমেছে জরিমানার পরিমাণ।

সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে জানা যায়, ‘ট্রাম্পের কাছ থেকে সরে দাঁড়াতে’ তাকে ও তার সন্তানকে হুমকি দিচ্ছেন এক ব্যক্তি; ড্যানিয়েলস এমন একটি মিথ্যা ঘটনা তৈরি করে ফাঁদ পেতেছেন বলে অভিযোগ করলে ট্রাম্পের বিরুদ্ধে মানহানির মামলা করেন ড্যানিয়েলস। কিন্তু প্রমাণের অভাবে মামলাটি খারিজ হয়ে য়ায়।

তবে ড্যানিয়েলস দাবি করেন, তার আইনজীবী মাইকেল অ্যাভেনাটি তার অনুমতি না নিয়েই মামলাটি করেছিলেন। অ্যাভেনাটি প্রতারণার দায়ে বর্তমানে কারাগারে আছেন। 

আদালতের এই রায়ে উল্লাস প্রকাশ করেছেন ট্রাম্পের দুই সন্তান। ট্রাম্প জুনিয়র এক টুইট বার্তায় জানান, তার টি-শার্টের বিক্রি বেড়ে গেছে, তিনি এখন ট্রাম্পকে টাকা দিয়ে সহায়তা করতে পারবেন। 

স্টর্মি ড্যানিয়েলসের মানহানির মামলায় ট্রাম্প জয়ী হলেও, ট্রাম্পের বিরুদ্ধে ড্যানিয়েলসকে ঘুষের মামলাটি আদালতে বিচারাধীন। বর্তমানে জামিনে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প।

সর্বশেষ খবর