Homeআন্তর্জাতিকরাশফোর্ডের গোলে সেরা চারে ম্যানইউ

রাশফোর্ডের গোলে সেরা চারে ম্যানইউ

বিশ্বকাপের পর থেকেই দুর্দান্ত এক সময় কাটাচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তাতে ভাটা পড়ে সর্বশেষ তিন ম্যাচে, দুই হারের পাশাপাশি এক ড্র। গোলের সাগরে ভেসে যাওয়া মার্কাস রাশফোর্ডও পাচ্ছিলেন না জালের দেখা। অবশেষে সবকিছু একসঙ্গে ফিরে পেল ওল্ড ট্রাফোর্ডের দলটি। তিন ম্যাচ পর রেড ডেভিলদের জয়ে একমাত্র গোলটা রাশফোর্ডের।

ঘরের মাঠে বুধবার রাতে ব্রেন্টফোর্ডকে ১-০ গোলে হারিয়েছে ম্যানইউ। প্রায় দেড় মাস পর আবারও জালের দেখা পেয়েছেন মার্কাস রাশফোর্ড। আর তাতে জয়ের ধারায় ফেরার পাশাপাশি পয়েন্ট টেবিলের সেরা চারেও ফিরেছে এরিক টেন হাগের দল।

২৮ ম্যাচে তাদের পয়েন্ট এখন ৫৩। সমান ম্যাচ ও সমান পয়েন্ট নিয়ে গোলব্যবধানে এগিয়ে থাকায় তিনে নিউক্যাসেল ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলে ৫০ পয়েন্ট নিয়ে পাঁচে টটেনহ্যাম। ২৯ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল।

ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলেছে ইউনাইটেড। ২১তম মিনিটে একবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি স্কট ম্যাকটমিন। দুই মিনিট পর আন্তোনির বাঁ পায়ের কোনাকুনি শট দূরের পাশ দিয়ে চলে যায় বাইরে।

প্রথম ২০ মিনিটে পাঁচটি কর্নার আদায় করে নেওয়া ইউনাইটেড আরেকটি কর্নারের ফলশ্রুতিতেই এগিয়ে যায়। ২৭তম মিনিটে আন্তোনির বক্সের বাইরে থেকে নেওয়া ক্রসে মার্সেল সাবিৎজার হেডে পাশে র‌্যাশফোর্ডকে খুঁজে নেন। আর ছয় গজ বক্সের বাইরে থেকে হাফ ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন ইংলিশ ফরোয়ার্ড।

বিরতির পরও দাপট ছিল ইউনাইডেরই। একের পর আক্রমণে গিয়ে ব্রেন্টফোর্ডের রক্ষণ কাঁপায় টেন হাগের শিষ্যরা। তবে ৬৪ শতাংশ বলের দখল রেখেও একটির বেশি গোল আদায় করতে পারেনি ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। উল্টো অবশ্য কয়েকবার ইউনাইটেড গোলরক্ষক ডেভিড ডি গায়াকে পরীক্ষায় ফেলেছিল ব্রেন্টফোর্ড, যদিও শেষ পর্যন্ত জালের দেখা পায়নি তারা। আর ঘরের মাঠে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড। 

সর্বশেষ খবর