Homeখেলামামলায় সাক্ষ্য দিতে এসে চাঞ্চল্যকর তথ্য দিলেন আলভেস

মামলায় সাক্ষ্য দিতে এসে চাঞ্চল্যকর তথ্য দিলেন আলভেস

যৌন হয়রানির অভিযোগের মামলায় আরেক দফা সাক্ষ্য দিতে এসে চাঞ্চল্যকর তথ্য দিলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ড্যানি আল্ভেস। অভিযোগকারী নারীর সঙ্গে সম্মতিতেই যৌন সম্পর্ক করেছিলেন বলে জানিয়েছেন ৩৯ বছর বয়সি এই ফুটবলার।

গত ২০ জানুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন আলভেস। সোমবার (১৭ এপ্রিল) তার অনুরোধেই হাজির করা হয় বার্সেলোনার তদন্ত পরিচালনাকারী বিচারকের সামনে। সেখানে আলভেসের আইনজীবী জানিয়েছেন, বৈবাহিক সম্পর্ক টিকিয়ে রাখতে আগে মিথ্যা সাক্ষ্য দিয়েছিলেন আলভেস।

আলভেসের আইনজীবী বলেন, ‘আলভেস পরিষ্কার করেছেন যে, কী ঘটেছিল তা প্রাথমিকভাবে বলেননি এবং যৌন সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন। কারণ, তার একমাত্র অগ্রাধিকার ছিল বৈবাহিক সম্পর্ক রক্ষা করা।’

আল্ভেসের আইনজীবী তখন জানান, ‘তিনি (আলভেস) বলেছেন যে, বিশ্রামাগারের ভেতরে যা কিছু ঘটেছিল তা ছিল বিনামূল্যে এবং স্বেচ্ছায়। তারা প্রেম করেছিলেন এবং অভিযোগকারী কোনো সময় আলভেসকে থামতে বলেননি।’

যৌন হয়রানির অভিযোগে গত জানুয়ারিতে বার্সেলোনায় গ্রেফতার করা হয় ড্যানি আলভেসকে। পরে স্পেনের আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলে পাঠানোর নির্দেশ দেন।

স্পেনের বিভিন্ন গণমাধ্যম তখন প্রকাশ করেছিল, গত বছরের ডিসেম্বরে বার্সেলোনায় একটি নাইটক্লাবে বন্ধুদের সঙ্গে ছিলেন ওই নারী। সেখানে সে নারীকে যৌন হয়রানি করেন ব্রাজিলিয়ান ফুটবলার আলভেস। পরে নাইটক্লাবের বাথরুমে নিয়ে তাকে ধর্ষণ করেন।

সর্বশেষ খবর

Exit mobile version