Homeখেলামেসির সঙ্গে চুক্তির কথা অস্বীকার আল হিলালের

মেসির সঙ্গে চুক্তির কথা অস্বীকার আল হিলালের

পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে চলতি মৌসুমের শেষে। আর্জেন্টাইন মহাতারকা কোথায় যাবেন তা নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। তাই দিন যত এগোচ্ছে, মেসির ট্রান্সফার নিয়ে গুঞ্জন তত বেড়েই চলছে।

চলতি মাসের শুরুর দিক পর্যন্ত অনেকটাই জোর গুঞ্জন ছিল, বার্সেলোনায় আবার ফিরছেন মেসি। কিন্তু মেসির সৌদি সফরের পর সেই গুঞ্জনে ভাটা পড়ে। সৌদি থেকে ফেরার পর মেসিকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দেয় পিএসজি। দুপক্ষের সম্পর্কে এত অবনতি দেখে অনেকেই ধরে নিয়েছিলেন, পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের কোনো সম্ভাবনা নেই আর্জেন্টাইন তারকার।

মেসি ক্লাব ছাড়ছেন এমন গুঞ্জন যখন চড়াও, তখন বেশকিছু আন্তর্জাতিক গণমাধ্যম এবং সংবাদ সংস্থা আনে নতুন সংবাদ। বার্তা সংস্থা এএফপি তো স্পষ্ট করে জানিয়ে দিয়েছিল সৌদি ক্লাবের সঙ্গে চুক্তি চূড়ান্ত করে ফেলেছেন মেসি। সেই সংবাদে ক্লাবের উল্লেখ না থাকলেও মেসিকে নিয়ে সৌদির ক্লাব আল হিলালের আগ্রহের বিষয়টা এখন কমবেশি সবারই জানা।

মেসির সৌদি চুক্তির খবর আসার পর সেটা অস্বীকার করেন মেসির বাবা এবং এজেন্ট হোর্হে মেসি। এবার সেটা অস্বীকার করল আল হিলালও। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভ জানিয়েছে বিষয়টি।

মেসির ভবিষ্যৎ ঠিকানা হিসেবে তিনটি ক্লাবের নাম বেশি শোনা যাচ্ছে-বার্সেলোনা, আল হিলাল এবং ইন্টার মায়ামি। তবে মেসির সৌদি ভ্রমণের পর আল-হিলালের নামই সবচেয়ে জোরের সঙ্গে উচ্চারিত হচ্ছে। যদিও এখন পর্যন্ত কোনো চুক্তি হয়নি বলে স্প্যানিশ সংবাদমাধ্যমটিকে নিশ্চিত করেছে আল-হিলাল।

শুধু লিখিতই নয়, মৌখিকভাবেও দুপক্ষের মাঝে চুক্তি নিয়ে কোনো সমঝোতা হয়নি বলে জানিয়েছে সৌদি লিগের সবচেয়ে সফলতম ক্লাবটি। তবে মেসির সঙ্গে চুক্তিপ্রক্রিয়া সম্পন্ন করতে চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছে আল-হিলাল। আর মেসির সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত হলে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেওয়া সার্জিও বুস্কেটসহ আরও কিছু তারকাকে আনার চেষ্টা চালাবে ক্লাবটি।

সর্বশেষ খবর