Homeখেলামেসি যে কারণে ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলছেন না

মেসি যে কারণে ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলছেন না

এশিয়া সফরে দুই ম্যাচের মধ্যে আর্জেন্টিনা এরইমধ্যে একটি ম্যাচ খেলে ফেলেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে সেই ম্যাচে লিওনেল মেসি ও জার্মান পাজেলার গোলে ২-০ ব্যবধানে জয় পেয়েছে স্ক্যালোনির শিষ্যরা। তাদের দ্বিতীয় ম্যাচটি ইন্দোনেশিয়ার বিপক্ষে, কিন্তু তাতে খেলবেন না দলের সবচেয়ে বড় তারকা মেসি।

শুক্রবার (১৬ জুন) ইন্দোনেশিয়ায় পৌঁছেছে আর্জেন্টিনা। দলের সঙ্গে নেই মেসি। ইন্দোনেশিয়ার বিপক্ষে তিনি যে থাকবেন না, তা আগেই জানা গিয়েছিল। মেসির পাশাপাশি ইন্দোনেশিয়া সফরে নেই অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দিও। এই তিন তারকাকে ছাড়াই ১৯ জুন স্বাগতিকদের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

ইন্দোনেশিয়ার বিপক্ষে ম্যাচের আগে মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দিকে ছুটি দিয়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি। ব্যাক্তিগত এয়ার জেটে করে মেসি গিয়েছেন বার্সেলোনা, সেখান থেকে বুয়েনস এইরেস। ফ্লাইটেও তার সফর সঙ্গী ডি মারিয়া ও ওতামেন্দি।

তিন তারকার ‍ছুটি নিয়ে স্ক্যালোনি বলেন, ‘সবারই পরিবার আছে। এই ছুটি তাদের প্রাপ্য। সত্যি বলতে লম্বা একটা সিজন শেষ করার পর সবারই ছুটিতে যাওয়া উচিৎ।’

ইন্দোনেশিয়ার বিপক্ষে আর্জেন্টিনা দল

এমিলিয়ানো মার্টিনেজ, জেরেনিমো রুলি, ওয়াল্টার বেনিতেজ, নাহুয়েল মলিনা, জার্মান পাজেলা, গঞ্জালো মন্টিয়েল, ক্রিস্টিয়ান রোমেরো, লিওনার্দো বালের্দি, ফাকুন্দো মেদিনা, নিকোলাস ত্যাগলিয়াফিকো, মার্কোস আকুনা, লিয়ান্দ্রো প্যারাদেস, এনজো ফার্নান্দেজ, গুইডো রদ্রিগেজ, রদ্রিগো ডি পল, এক্সেকুয়েল প্যালাসিওস, ম্যাক অ্যালিস্টার, থিয়াগো আলমাডা, জিওভানি লো সেলসো, ফাকুন্দো বৌনানত্তে, লুকাস ওকাম্পোস, হুলিয়ান আলভারেজ, জিওভান্নি সিমিওনে, আলেহান্দ্রো গারনাচো ও নিকোলাস গঞ্জালেস।

সর্বশেষ খবর