Homeখেলাআমি যা করেছি, তাতে খুশি আছি: মেসি

আমি যা করেছি, তাতে খুশি আছি: মেসি

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে লিওনেল মেসি যোগ দিয়েছেন যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিতে। তবে মেসির জন্য প্রস্তুত ছিল বার্সেলোনা কিংবা অর্থের ঝনঝনানিতে বেড়ে ওঠা সৌদি আরবের ক্লাব আল হিলাল। সেগুলোকে পাত্তা না দিয়ে মিয়ামিতে যোগ দেন বিশ্বকাপজয়ী তারকা। আর তাতে সন্তুষ্টিও প্রকাশ করেছেন।

মার্কিন গণমাধ্যম সিবিএস নিউজে বলা হয়েছে, আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি মিয়ামিতে যোগ দেয়ার জন্য মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে ফোর্ট লডারডেল বিমানবন্দরে পৌঁছান।

মিয়ামিতে যোগ দেয়ার বিষয়ে আর্জেন্টিনার একটি টিভি চ্যানেলে মেসির বক্তব্য প্রকাশিত হয়েছে। যেখানে মেসি বলেছেন, ‘আমি যা করেছি, তাতে খুশি আছি। আমার সিদ্ধান্ত আমাকে শক্তি জোগায়। নতুন ক্লাব, নতুন পরিবেশ। সব মিলিয়ে আমি খুব উৎসাহ নিয়ে অপেক্ষা করছি।’

মেসি আরও বলেছেন, ‘আমি নতুন ক্লাবে নিজের সর্বোচ্চ পারফর্ম করার চেষ্টা করব। যখনই সুযোগ পাব, সেখানে আমার জন্যই আমি সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করব। এ বিষয়ে আমার মানসিকতা এবং সিদ্ধান্ত কখনোই বদলাবে না। আমি চেষ্টা করব নিজেকে ধরে রাখতে।’

গত জুনে ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হয়। এরপর তিনি মিয়ামিতে যাওয়ার ঘোষণা দেন। যদিও তার আগে বার্সা কিংবা সৌদি আরবে যাওয়ারও গুঞ্জন উঠেছিল। তবে মেসি শেষ পর্যন্ত মার্কিন ক্লাবটিকে বেছে নেন। এখনও মিয়ামির সঙ্গে মেসির চুক্তি ঘোষণা হয়নি। জানা গেছে, আগামী ১৬ জুলাই (রোববার) সন্ধ্যা ৬টায় সেই মাহেন্দ্রক্ষণ আসতে চলেছে।

সর্বশেষ খবর