Homeআন্তর্জাতিক৫৯ বছর বয়সে অষ্টমবারের মতো বাবা হলেন বরিস জনসন

৫৯ বছর বয়সে অষ্টমবারের মতো বাবা হলেন বরিস জনসন

সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আবারও বাবা হয়েছেন। মঙ্গলবার (১১ জুলাই) তার স্ত্রী ক্যারি জনসন ইনস্টাগ্রামে নবজাতককে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে বিষয়টি সামনে আনেন। ৫৯ বছর বয়সী সাবেক এই ব্রিটিশ প্রধানমন্ত্রীর অষ্টম সন্তান এটি।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি নিউজের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, বরিস জনসনের সদ্য প্রসূত এই শিশু বরিসের অষ্টম সন্তান হলেও ক্যারি-বরিস দম্পতির তৃতীয় সন্তান এটি।

ক্যারি জনসন তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেন, ‘ফ্র্যাঙ্কির এক সপ্তাহ! ৫ জুলাই সকাল ৯টা ১৫ মিনিটে জন্ম নেয়া ফ্রাঙ্ক আলফ্রেড ওডিসিয়াস জনসনকে পৃথিবীতে স্বাগতম।’

ক্যারি জনসন আরও লিখেন, ‘আমি ঘুমন্ত শিশুদের ভালোবাসি। আমার বড় দুই সন্তানকে তাদের নতুন ভাইকে পেয়ে যেভাবে আনন্দিত হতে দেখেছি তাতে আমরা খুবই খুশি হয়েছি। আমরা সবাই খুব আনন্দিত।’

উল্লেখ্য, ২০২০ সালের এপ্রিলে বরিস জনসন ও ক্যারির সংসারে প্রথম ছেলে উইলফ্রেডের জন্ম হয়। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর এর পরের বছরের মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। পরে ২০২১ সালের ডিসেম্বরে ব্রিটিশ এই দম্পতির সংসারে দ্বিতীয় সন্তান জন্ম নেয়।

ক্যারির সঙ্গে সংসার শুরুর আগে বরিস জনসন আরও দুটি বিয়ে করেছিলেন। সেই দুই সংসারে তার কতজন সন্তান আছে, সে বিষয়ে কখনোই কোনো তথ্য প্রকাশ করেননি জনসন। তবে তার দ্বিতীয় স্ত্রী আইনজীবী ম্যারিনা হুইলার ঘরে তাদের চার সন্তান রয়েছে।

সর্বশেষ খবর