Homeসর্বশেষ সংবাদছিড়ে ফেলা হলো সরকারের উন্নয়ন চিত্র সংবলিত শেখ সোহেল রানা টিপুর ব্যানার-ফেস্টুন

ছিড়ে ফেলা হলো সরকারের উন্নয়ন চিত্র সংবলিত শেখ সোহেল রানা টিপুর ব্যানার-ফেস্টুন

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপুর ঈদ শুভেচ্ছা পোষ্টার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের ব্যানার-ফেস্টুন  ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা।
স্থানীয় সূত্রে ও সরজমিনে দেখা গেছে, প্রার্থিতা প্রত্যাশীদের মধ্যে স্থানীয়দের চোখে এগিয়ে রয়েছেন আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী ১/১১ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শেখ হাসিনার মুক্তির জন্য প্রথম বেড় হওয়া মিছিলের নেতৃত্ব দেওয়া শেখ সোহেল রানা টিপু।সংসদীয় আসন রাজবাড়ী-২ এর পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী সহ জেলার প্রতিটি স্থানে মুজিব আদর্শের নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগ কে শক্তিশালী করতে কাজ শুরু করেছেন।
এছাড়া জেলা বাসীকে  ঈদ শুভেচ্ছা, সরকারের প্রতিটি উন্নয়নের চিত্র তুলে ধরা সহ জাতির পিতা বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ব্যানার-ফেস্টুন লাগিয়েছেন।
এরই মধ্যে সোমবার (২৪ জুলাই ) রাতে দুর্বৃত্তরা কালুখালী ও পাংশা উপজেলার আঞ্চলিক সড়কে পাশ দিয়ে লাগানো সরকারের উন্নয়ন চিত্রের ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলেছে ও অপসারণ করে নিয়ে গেছে।
এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য বি. এম. এহতেশাম বলেন, গণতান্ত্রিক ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে একে অন্যের প্রতি শ্রদ্ধাবোধ থাকা। নাগরিক হিসেবে সকল প্রার্থী সমান। আমি আশাবাদী এ ব্যাপারে প্রার্থী ও কর্মীরা সজাগ থাকবেন।
শেখ সোহেল রানা টিপু বলেন, হিংসা-বিদ্বেষ, মানসিক সংকীর্ণতা নিয়ে মানুষের ভালবাসা, সমর্থন আদায় করা যায়। নষ্ট রাজনীতি পরিহার করে সুন্দর ও শান্তির রাজবাড়ী আমাদের প্রত্যেকেরই প্রত্যাশা।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার নিদ্দেশে আমি রাজবাড়ী জেলার প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে ব্যানার-ফেস্টুন লাগিয়েছি। প্রতিটি ব্যানার-ফেস্টুনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি রয়েছে। যে বা যারা এই কাজটি করে তারা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে ব্যক্তিগত স্বার্থেই এ কাজ করেছে।
পাংশা সার্কেলের সিনিয়র এ এস পি সুমন কুমার সাহা বলেন, বিষয়টি জানতে পেরেছি।দুর্বৃত্তরা রাতে আঁধারে ব্যানার-ফেস্টুন ছিড়েছে।তবে যেসব স্থানে সিসি ক্যামেরা আছে, সেখান থেকে ফুটেজ সংগ্রহ করা হবে। দুর্বৃত্তদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর