Homeখেলাশেষ বয়সে ম্যারাডোনার ক্লাবে যাচ্ছেন কাভানি

শেষ বয়সে ম্যারাডোনার ক্লাবে যাচ্ছেন কাভানি

একসময় ইউরোপীয় ফুটবল দাপিয়ে বেড়িয়েছেন দারুণ দক্ষতায়। তবে এখন আর বয়সটা সেভাবে সায় দিচ্ছে না। তাই ইউরোপের ফুটবল ছেড়ে আর্জেন্টিনার ফুটবল ক্লাব বোকা জুনিয়র্সে যোগ দিতে যাচ্ছেন উরুগুয়ের তারকা ফুটবলার এডিসন কাভানি।

কাভানির সঙ্গে বোকা জুনিয়র্সের মৌখিক কথাবার্তা সম্পন্ন হয়েছে। ডিয়েগো ম্যারাডোনার ক্লাবের সঙ্গে দেড় বছরের চুক্তি করতে যাচ্ছেন উরুগুয়ের তারকা। শিগগিরই দুই পক্ষ আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করবে, এমনটাই জানাচ্ছেন দলবদল বিষয়ক ইতালিয়ান বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

২০২২ সালের আগস্টে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ভ্যালেন্সিয়ায় যোগ দেন কাভানি। তবে বছর না যেতেই এখন ক্লাবটি ছাড়তে যাচ্ছেন কাভানি। অবশ্য স্প্যানিশ ক্লাবটির সঙ্গে তার চুক্তিও ছিল এক বছরেরই। তাই ফ্রি এজেন্ট হিসেবেই বোকা জুনিয়র্সে যেতে পারবেন কাভানি।

সিরি’আর বর্তমান চ্যাম্পিয়ন নাপোলির হাত ধরে ইউরোপীয় প্রথম সারির ফুটবলে পা রাখেন কাভানি। তবে উরুগুইয়ান স্ট্রাইকার ক্যারিয়ারের বেশিরভাগ সময় কাটিয়েছেন ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজির হয়ে। ৭ বছর প্যারিসের ক্লাবটির হয়ে খেলেছেন তিনি।

২০২০ সালে পিএসজি ছাড়ার পর ২০ মিলিয়ন ইউরোতে ম্যানচেস্টার ইউনাইটেডে যান কাভানি। সেখানে দুই বছর কাটানোর পর গত বছর ভ্যালেন্সিয়ায় যোগ দেন ক্লাব ক্যারিয়ারে ৩৬৭ গোল করা এই তারকা।

সর্বশেষ খবর