Homeখেলা৭ নম্বর জার্সি পেয়ে ভিনি বললেন, রোনালদো তার আইডল

৭ নম্বর জার্সি পেয়ে ভিনি বললেন, রোনালদো তার আইডল

২০১০ সালের পর সাত নম্বর জার্সিটাকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদে এই জার্সি পরেই রাজত্ব করেছেন তিনি। সেই জার্সি এখন পেয়েছেন দলটির ব্রাজিলিয়ান তরুণ তুর্কি ভিনিসিউস জুনিয়র।

সাত নম্বর জার্সি পাওয়ার পর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভিনি। সতীর্থ রদ্রিগো গোয়েসের সঙ্গে আলাপচারিতায় তিনি জানিয়েছেন, ক্রিস্টিয়ানো তার আইডল। ভিনির ভাষ্য, ‘এই জার্সি পাওয়ায় আমি কৃতজ্ঞা। অনেক কিংবদন্তি প্লেয়ার এটা পরেছেন। আমার জন্য এটা অনেক বড় বিষয়।’ গণমাধ্যমে বিষয়টি প্রকাশ করেছেন রদ্রিগো।

ভিনি যোগ করেন, ‘এই জার্সিটা আমার ছোটবেলা থেকে পছন্দ। আমি রোনালদোকে দেখে অনুপ্রাণিত হয়েছি। তার অনেক ভিডিও দেখেছি। ক্লাবে তিনি একটা নতুন যুগের শুরু করে দিয়ে গেছেন। আমার জন্য তিনি আইডল। রোনালদো অনেক শিরোপা জিতেছেন, তার কাছাকাছি যাওয়াও আমার জন্য বড় অর্জন।’

রিয়াল মাদ্রিদে প্রথম কয়েকটি মৌসুমে বেশ ভুগেছেন ভিনিসিউস। যদিও এখন তিনি পুরোপুরি পরিণত। কমেছে ভুলের সংখ্যা, পরিণত হয়েছেন দলের আস্থার প্রতীকে। সমর্থকরা তাই মনে করছেন, ভিনিই পারবেন রোনালদোর লিগ্যাসি ধরে রাখতে।

২০১৮ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন ভিনি। প্রথম তিনটি মৌসুম ধুঁকলেও এখন নিয়মিত গোলস্কোরার এই ফুটবলার। শেষ দুই মৌসুমে ২০ বা তার বেশি করে গোল ও অ্যাসিস্ট করেছেন তিনি। ২০২১-২২ মৌসুমে ২২ গোলের পাশাপাশি ২০ অ্যাসিস্ট, ২০২২-২৩ মৌসুমে ২৩ গোল ও ২১ অ্যাসিস্ট করেছেন ২৩ বছর বয়সী তারকা।

সর্বশেষ খবর