Homeসর্বশেষ সংবাদবাংলাদেশে অনুপ্রবেশ করে ঘর বাঁধলেন ভারতীয় তরুণী

বাংলাদেশে অনুপ্রবেশ করে ঘর বাঁধলেন ভারতীয় তরুণী

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।
বাংলাদেশে এসে ঘর বাঁধলেন ভারতীয় এক তরুণী। এমন ঘটনা ঘটেছে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের সুদেব পাড়া গ্রামে। ভারতীয় মোছাঃ শিবলী (১৭) নামের ওই তরুণী বাংলাদেশে এসে বিয়ে করেন মুন্নাকে (২২)।সে মোবারক হোসেনের ছেলে।ভারতের ওই তরুণী ডাংগা পাড়া গ্রামের কুকুরজান রাজগঞ্জ এলাকার গরু ব্যবসায়ি নজরুল ইসলামের মেয়ে।
অভিযোগ উঠেছে মুন্না ওই মেয়েকে অবৈধপথে বাংলাদেশ নিয়ে আসে।
স্থানীয় সূত্রে জানা যায়, মুন্না ভারতে যাওয়া-আসার সুবাধে পরিচয় হয় তরুণীর পিতা নজরুল ইসলামের সাথে। কিছু দিন আগে ওই পরিবারের সাথে কথা বলে শিবলীকে অবৈধপথে বাড়িতে নিয়ে আসে গোপন রাখে বিষয়টি, পরে জানাজানি হলে মুন্না তাকে বিয়ে করেছে বলে জানান এলাকাবাসীকে।এলাকাবাসীর ধারনা মুন্না ও তার শশুর নজরুল ইসলামের চোরাচালানের গরু ব্যবসা শক্তিশালী করার জন্য এ সম্পর্ক স্থাপন করা হয়েছে।
মুন্না জানান, ভারতে আত্মীয় আছে এ সুবাদে যাওয়া আসা হয়।এতে প্রেমের সম্পর্ক গড়ে উঠে শিবলীর সাথে।পরে প্রস্তাবের মাধ্যমে ভারতে বিয়ে করি।পাসপোর্ট, ভিসা করে শিবলীকে বৈধপথে বাংলাদেশে নিয়ে আসা হয়েছে।তবে মুন্না স্থানীয় কাউকে দেখাতে পারেননি ওই তরুণীর পাসপোর্ট ও ভিসা।
অমরখানা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মানিক হোসেন জানান, মাস খানেক আগে ভারতীয় মেয়ে নিয়ে আসে বিয়ে করেছে শুনেছি কিন্তু যাইনি।তারা বলছে এখানে নাগরিকত্ব  হয়েছে। বিষয়টি আপনারা দেখেন।
এ বিষয়ে কিছুই জানেন না ভিতরগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার।

সর্বশেষ খবর