Homeসর্বশেষ সংবাদমান্দায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মান্দায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি।।
নওগাঁর মান্দায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মহানগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দুই শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ(স্কুলব্যাগ-ডায়েরি-কলম-স্কেল-হার্ডবোর্ড) বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে অত্র বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
এরপর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। অপরদিকে, শোকাবহ আগস্ট এর মাসব্যাপী বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে ১নং ভারশোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন) এর পক্ষ থেকে রবিবার দিনব্যাপী ভারশোঁ ইউনিয়ন পরিষদে এক চক্ষু শিবিরের আয়োজন করা হয়।
এসময় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১নং ভারশোঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান এবং মহানগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন), বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আব্দুর রউফ,ভারশোঁ ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ তারেক হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দলিল উদ্দিন, সাধারণ সম্পাদক আনিসুর রহমান প্রমূখ।

সর্বশেষ খবর