Homeখেলাএমবাপ্পের জোড়া গোলে পিএসজির সহজ জয়

এমবাপ্পের জোড়া গোলে পিএসজির সহজ জয়

লিগ ওয়ানে রোববার (৩ সেপ্টেম্বর) লিওঁ-র বিপক্ষে ৪-১ গোলের সহজ জয় পেয়েছে পিএসজি। জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। একটি করে গোল করেছেন মার্কো অ্যাসেনসিও এবং আশরাফ হাকিমি।

ফরাসি লিগে এক সময়ে রাজত্ব করা লিওঁ এখন অনেকটাই দুর্বল দল। ঘরের মাঠে পিএসজির বিপক্ষে কোন প্রকার প্রতিরোধই সৃষ্টি করতে পারেনি সাতবারের লিগ চ্যাম্পিয়নরা। ম্যাচের চতুর্থ মিনিটেই পেনাল্টি পেয়ে যায় পিএসজি। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন কিলিয়ান এমবাপ্পে।

দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ২০তম মিনিটে। আশরাফ হাকিমি পিএসজিকে ম্যাচে দ্বিতীয় বারের মতো এগিয়ে দেন। এরপর একপেশে প্রথম হাফের ৩৮তম মিনিটে নতুন সাইনিং ম্যানুয়েল উগার্তের পাস থেকে গোল করেন সদ্য শেষ হওয়া গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল থেকে পিএসজিতে যোগ দেয়া স্প্যানিশ উইঙ্গার মার্কো অ্যাসেনসিও।

ম্যাচের চতুর্থ গোলটি আসে প্রথম হাফ শেষ হওয়ার ঠিক আগে। অ্যাসেনসিওর পাস থেকে এক দুর্দান্ত গোল করেন এমবাপ্পে। দ্বিতীয় হাফে অবশ্য গোল করতে পারেনি পিএসজি। উল্টো এক গোল হজম করে ফরাসি চ্যাম্পিয়নরা।

ম্যাচের ৭৪ মিনিটে পেনাল্টি থেকে এক গোল শোধ দেয় লিওঁ মিডফিল্ডার কোরেন্টিন টলিসো। এরপর আর গোল না হলে, শেষ পর্যন্ত অ্যাওয়ে ম্যাচে ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এই জয়ে টেবিলের দুইয়ে উঠে এলো পিএসজি। আর লিওঁ অবস্থান টেবিলের একেবারে তলানিতে।

সর্বশেষ খবর