Homeসর্বশেষ সংবাদপাংশায় মামার বিরুদ্ধে ভাগ্নির সাংবাদিক সম্মেলন, থানায় লিখত অভিযোগ

পাংশায় মামার বিরুদ্ধে ভাগ্নির সাংবাদিক সম্মেলন, থানায় লিখত অভিযোগ

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীর পাংশায় নির্যাতনের প্রতিবাদে ও বিচারের দাবিতে জাকিয়া আক্তার (২২) নামের এক নারী মামার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন ও থানায় লিখত অভিযোগ দিয়েছে।
রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট মাঠপাড়া গ্রামের নিজ বাড়িতে এ সাংবাদিক সম্মেলন করেন।সে জসীম উদ্দিনের কন্যা।
অভিযুক্ত ইউসুফ মন্ডল উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট মাঠপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে। জাকিয়া আক্তার সম্পর্কে ইউসুফ মন্ডলের ভাগ্নী।
সাংবাদিক সম্মেলনে জাকিয়া আক্তার জানান, তার মা সৌদি প্রবাসী। দির্ঘ্য কয়েক বছর ধরে তার মা সৌদিতে রয়েছে। তার মায়ের কাছ থেকে বিভিন্ন কাজের কথা বলে বিভিন্ন সময় প্রায় ১৫ লক্ষ টার ধার নিয়েছে তার মামা ইউসুফ মন্ডল । বর্তমানে তার মা, ইউসুফ মন্ডলের কাছে টাকা ফেরৎ চাইলে তার মামা টাকা না দিয়ে তার মায়ের ফোন রিসিভ করেন না। তার মা তাকে (মামা) ইউসুফ মন্ডলের কাছে টাকা চাইতে বলেন। গত শুক্রবার জাকিয়া আক্তার তার মামার কাছে টাকা চাইলে তার মামা ইউসুফ মন্ডল ও নানা মতিয়ার রহমান তাকে মারপিট করে শারীরিক নির্যাতন করে।
এ ঘটনায় জাকিয়া আক্তার পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন। এই সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্যাতনের প্রতিবাদ ও তাদের বিচারের দাবি জানান জাকিয়া আক্তার।
এ সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে জাকিয়া আক্তারের ছোট বোন রিয়া আক্তার ও মামী মালা খাতুন জানান,  জাকিয়া আক্তার তারা মারপিট করতে দেখেছেন।
অভিযুক্ত মামা ইউসুফ মন্ডলের সাথে কথা হলে মারপিট করার কথা স্বীকার করে তিনি জানান, তার ভাগ্নি জাকিয়া আক্তারকে শুধু দুইটি থাপ্পর মেরেছেন। তবে টাকা পাওয়ার কথা অস্বীকার করেছেন তিনি।

সর্বশেষ খবর