Homeসর্বশেষ সংবাদরৌমারীতে ধর্মপুর সড়ক পাকাকরণের কাজের উদ্ধোধন করেন প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি

রৌমারীতে ধর্মপুর সড়ক পাকাকরণের কাজের উদ্ধোধন করেন প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রাম জেলার রৌমারী  উপজেলার দাঁতভাঙ্গা  ইউনিয়নে ১টি সড়ক উন্নয়ন ও পাকাকরণের কাজের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম-৪ আসনের সাংসদ ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জানা গেছে, এলজিইডি’র বাস্তবায়নে  অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩এর আওতায়  ১,৪৭,২৪,৪৩৩ লক্ষ টাকা ব্যয়ে  দাঁতভাঙ্গা  ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হরিণধরা মসজিদের সামনে থেকে ধর্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ১৫৭০ মিটার রাস্তার  উন্নয়ন ও পাকাকরণের কাজের উদ্বোধন করার পর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি  বলেন, দাঁতভাঙ্গা  ইউনিয়নের আনাচে-কানাচে অনেক রাস্তার কাজ অসমাপ্ত রয়েছে, আস্তে আস্তে পর্যায়েয়ক্রমে সবগুলো সড়কের কাজ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন দাঁতভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান একেএম রেজাউল করিম,রৌমারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ ছামিউল ইসলাম জীবন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা,এলজিইডি’র সহকারী প্রকৌশলী মো:গোলাম মোস্তফা,সোনালী ব্যাংকের ম্যানেজার মো: কামরুল হাসান মিঠু, ঠিকাদার মাহতাব হোসেন,মো: আশরাফুল ইসলাম লাল সহসভাপতি, দাঁতভাঙা ইউনিয়ন আওয়ামী লীগ,হাফেজ মো: শাহ্জাহান  আলী সদস্য,  ৯ নম্বর ওয়ার্ড দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদ,স্থানীয় আওয়ামীলীগ নেতা মোঃ মেহেরুল ইসলাম মজনুসহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স শামীম ট্রেডার্স,হরিকেষ,ব্যাপারীপাড়া ,কুড়িগ্রাম,কাজ সমাপ্তির সময়  ২০জুন২০২৪ তারিখ পর্যন্ত।

সড়ক উন্নয়ন ও পাকাকরণে কাজের উদ্বোধন করায় দাঁতভাঙ্গা,হরিণধরা, ধর্মপুর, ধর্মপুর মধ্যপাড়া,ধর্মপুর পশ্চিম পাড়া এলাকাবাসীর মধ্যে আনন্দ উল্লাস প্রকাশ লক্ষ্য করা গেছে।হরিণধরা গ্রামের আবুল হোসেন বলেন,কাচা রাস্তার কারণে বৃষ্টিবাদলে আমাদের রাস্তায়  চলাচলে খুব কষ্ট হতো,কাদায়  হাটা যেতনা, রাস্তা পাকা হবে জেনে ভালো লাগছে।

ধর্মপুর গ্রামের মোশারফ হোসেন মালেক খুশি হয়ে বলেন,দীর্ঘদিন প্রতিক্ষার পর রাস্তা পাকা করণের উদ্ধোধন হয়েছে,আমাদের আর কাদা রাস্তা হয় চলাচল করতে হবেনা,অসুস্থ রোগী, মালামাল পরিবহণ ,স্কুল কলেজের শিক্ষার্থীদের স্কুলে যেতে কষ্ট করতে হবেনা।

সর্বশেষ খবর