Homeসর্বশেষ সংবাদপঞ্চগড়ে প্যানেল চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা, অপসারণ দাবি

পঞ্চগড়ে প্যানেল চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা, অপসারণ দাবি

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় প্রতিনিধি।।
পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রশিদুল ইসলামের প্রতি অনাস্থা এনেছেন পরিষদের ৯ জন সদস্য। তারা বিভিন্ন অভিযোগ তুলে তার অপসারনের দাবি জানিয়েছেন।
গত ২৭ সেপ্টেম্বর ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল হোসেন বরাবর এক লিখিত আবেদনে এ দাবি জানান তারা।
আবেদনপত্রে স্বাক্ষর করেন পরিষদের ১২ জন সদস্যের ৯ জনই। তারা হলেন- ৬, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা সদস্য রুমানা খানম, ২ নম্বর ওয়ার্ডের সদস্য নজরুল ইসলাম, ৮ নম্বর ওয়ার্ডের ইয়াসিন আলী, ৬ নম্বর ওয়ার্ডের সৈয়দ আলী, ৪ নম্বর ওয়ার্ডের জহিরুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডের আল মামুন, ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের মহিলা সদস্য আঞ্জুমান আরা, ১ নম্বর ওয়ার্ডের আব্দুল হামিদ ও ৩ নম্বর ওয়ার্ডের মাহাতাব প্রধান।
আবেদনে তারা জানান, ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান রশিদুল ইসলাম পরিষদ পরিচালনায় স্বেচ্ছাচারিতা করেন। অন্যান্য সদস্যদের সঙ্গে কোন পরামর্শ না করেই বিভিন্ন সিদ্ধান্ত একাই নেন। এছাড়া বেআইনিভাবে বিভিন্ন চিঠি গোপন করারও অভিযোগ করেন তার বিরুদ্ধে।
৩ নম্বর ওয়ার্ডের সদস্য মাহাতাব প্রধান বলেন, ‘প্যানেল চেয়ারম্যান রশিদুল ইসলাম তার খেয়াল খুশিমতো পরিষদ পরিচালনা করেন। তার কর্মকাণ্ডে কোন সদস্যই সন্তুষ্ট না’। তাকে অনতিবিলম্বে অব্যহতি দেয়ার দাবি জানান তিনি।
এ বিষয়ে প্যানেল চেয়ারম্যান রশিদুল ইসলাম বলেন, যেকোন চিঠি চেয়ারম্যান এবং সচিবের নামে আসে। আমি কিভাবে গোপন করবো? আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।
ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন বলেন, প্যানেল চেয়ারম্যান সঠিকভাবেই কাজ করছেন। তার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হচ্ছে সেগুলো ভিত্তিহীন।

সর্বশেষ খবর