Homeসর্বশেষ সংবাদচাঁদপুরে কর্মকর্তারাই জড়িয়ে পড়ছেন মাদকের সঙ্গে, বন্ধ অভিযান

চাঁদপুরে কর্মকর্তারাই জড়িয়ে পড়ছেন মাদকের সঙ্গে, বন্ধ অভিযান

নিজেদের অভিযোগ আর পাল্টা-অভিযোগের কারণে স্থবির হয়ে পড়েছে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কার্যক্রম। বন্ধ রয়েছ মাদক নির্মূলে সব ধরনের অভিযান। সাধারণ মানুষকে হয়রানিসহ কর্মকর্তা এবং কর্মচারীদের বিরুদ্ধে অনৈতিক কাজে জড়িয়ে পড়ার অভিযোগও উঠেছে।

খোঁজ নিয়ে জানা যায়, জেলার মতলব দক্ষিণের নায়েরগাঁও এলাকার গৃহবধূ রাজিয়া এবং তার কলেজপড়ুয়া মেয়ে সাথী। এরই মধ্যে রাজিয়া মাদকের মামলায় জেল খেটেছেন এক মাস। তার অভিযোগ, পরপর দুই মেয়েকে বিয়ের প্রস্তাব দেন সংশ্লিষ্ট অধিদফতরের সহকারী পরিচালক দিদারুল আলম। এতে ব্যর্থ হয়ে মাদকের মামলায় ফাঁসিয়ে দেয়া হয় তাকে।

এমন অভিযোগ শুধু এই কর্মকর্তার বিরুদ্ধেই নয়, তার সহকর্মীরাও মাদক কারবারিদের সঙ্গে জড়িত পড়ার অভিযোগ পাওয়া গেছে। তাদের কথামতো কাজ না করলেই মাদক দিয়ে আটক করা হয় সাধারণ মানুষকে।

অভিযোগ উঠেছে একই কর্মস্থলে দীর্ঘদিন চাকরি করা বেশ কয়েকজনের বিরুদ্ধে। ফলে মাদক কারবারিদের সঙ্গে সখ্য গড়ে ওঠে তাদের। অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ছেন কর্মকর্তা-কর্মচারীরা। বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করছেন ভুক্তভোগীরা।

মাদক কারবারে জড়িত থাকায় উপপরিদর্শক পিয়ার হোসেন ও সহকারী উপপরিদর্শক সাইফুলকে বদলির জন্য চিঠি দেয়া হয়েছে।

চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে এমন অভিযোগের পাশাপাশি অভ্যন্তরীণ দ্বন্দ্বেরও যেন শেষ নেই।

অধিদফতরে কর্মরত ৯ জন কর্মী সহকারী পরিচালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন মহাপরিচালকের কাছে।

এমনসব অভিযোগ এবং পাল্টা-অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ১৩ সেপ্টেম্বর থেকে এখন পর্যন্ত চাঁদপুরে মাদক নির্মূলে সব ধরনের অভিযান বন্ধ রয়েছে।

সর্বশেষ খবর