Homeবিনোদন‘দরদ’ সিনেমায় শাকিবের সঙ্গে জেরিন নন, চূড়ান্ত অন্য বলিউড নায়িকা

‘দরদ’ সিনেমায় শাকিবের সঙ্গে জেরিন নন, চূড়ান্ত অন্য বলিউড নায়িকা

নতুন ঢালিউড সিনেমা ‘দরদ’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল বলিউড নায়িকা জেরিন খানের। দেশীয় সংবাদমাধ্যমের পাশাপাশি ভারতীয় সংবাদমাধ্যমগুলোও নিশ্চিত করেছিল নতুন এ সিনেমায় অভিনয়ের জন্য রাজি হয়েছেন জেরিন খান। কিন্তু শেষ পর্যন্ত এ সিনেমায় জেরিন খানকে অভিনয় করতে দেখা যাবে না। পর্দায় শাকিবের সঙ্গে রোমান্স করবেন অন্য বলিউড নায়িকা।

বেশকিছু দিন ধরেই শাকিব খান আলোচনায় আছেন তার নতুন সিনেমা নিয়ে। ‘প্রিয়তমা’ সিনেমা সুপার হিট হওয়ার পর এই মুহূর্তে শাকিব ‘দরদ’ সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহও অনেক বেশি। কারণ এ সিনেমায় শাকিব খানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে বলিউড নায়িকাকে।

শুরুতে শাকিবের বিপরীতে অভিনয় করতে পারে এমন সম্ভাব্য বলিউড নায়িকার মধ্যে ছিল শেহনাজ গিল, নেহা শর্মা, প্রাচী দেশাই, জেরিন খানের নাম। সিনেমাটির পরিচালক অনন্য মামুনও বলেছিলেন তাদের প্রথম পছন্দের নায়িকার তালিকায় রয়েছেন জেরিন। কিন্তু তার শিডিউল পাওয়া যাবে কিনা তা নিয়ে শঙ্কাও ছিল সিনেমা সংশ্লিষ্টদের।

কিন্তু সর্বশেষ তথ্য মতে, ঢালিউড সিনেমা ‘দরদ’-এ অভিনয় করছেন না জেরিন। কী কারণে জেরিন বাদ পড়লেন সে তথ্য এখন পর্যন্ত জানা যায়নি। এদিকে এ সিনেমার তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘দরদ’ সিনেমায় শাকিব খানের নায়িকার নাম চূড়ান্ত হয়েছে। তিনি বলিউড নায়িকা সোনাল চৌহান।

বলিউডে সোনাল পরিচিত ও জনপ্রিয় একটি মুখ। বলিউডে প্রায় ১৮টিরও বেশি সিনেমায় কাজ করেছেন এ নায়িকা। সর্বশেষ তাকে দেখা যায়  ‘আদিপুরুষ’ সিনেমায়। মিডিয়ায় এসকে মুভিজ সোনালের ঢালিউড সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করলেও নায়িকার পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অফিশিয়াল ঘোষণা আসেনি।

এদিকে এসকে মুভিজ সহ মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টও আছে ‘দরদ’ সিনেমাটি প্রযোজনার দায়িত্বে। এ তিন প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকেই জানানো হয়েছে, চলতি মাসের ২০ তারিখ থেকেই ভারতের বেনারসে শুরু হতে যাচ্ছে এ সিনেমার শুটিং। বাংলাদেশের পরিচালক অনন্য মামুন এবং ভারতের আরও একজন পরিচালকের পরিচালনায় টানা ২৫ দিন চলবে এ সিনেমার শুটিং।

সর্বশেষ খবর