Homeবিনোদনসালমান খানের পর এবার খুনের হুমকি পাঞ্জাবি গায়িকাকে!

সালমান খানের পর এবার খুনের হুমকি পাঞ্জাবি গায়িকাকে!

বলিউড সুপারস্টার সালমান খানকে একাধিক বার হত্যার হুমকি দিয়েছেন বিষ্ণোই গ্যাংয়ের প্রধান লরেন্স বিষ্ণোই। এবার তিনি একই হুমকি দিলেন ভারতের পাঞ্জাবি গায়িকা জেসমিন স্যান্ডলকে। আর এ হুমকি পেয়ে অনেকটাই শঙ্কিত গায়িকা জেসমিন।

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনে মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এ গ্যাংস্টারের হত্যার নিশানায় এবার পড়েছেন জেসমিন। ভারতীয় হলেও এ গায়িকা বসবাস করেন সুদূর আমেরিকায়। সেখান থেকেই সম্প্রতি নিজ দেশ ভারতে আসার কথা ছিল জেসমিনের।

কারণ দিল্লিতে অনুষ্ঠিত একটি কনসার্টে অংশ নেয়ার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তাই আমেরিকা থেকে ভারতের উদ্দেশে রওনা দেন জেসমিন। ভারতের বিমানবন্দরে নামার পরপরই পান হত্যার হুমকি!

এ প্রসঙ্গে জেসমিনের কাছ থেকে বিস্তারিত তথ্য জানতে চাওয়া হলে সংবাদমাধ্যমকে গায়িকা জানান,  বিভিন্ন আন্তর্জাতিক নম্বর থেকে প্রতিনিয়ত হত্যার হুমকি পাচ্ছেন তিনি। গ্যাংস্টারদের পক্ষ থেকে জানানো হয়েছে, দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে কনসার্টের স্টেজে উঠলেই তার ওপর হামলা করতে দেরি হবে না তাদের। এর বেশি কিছু আর বলেননি জেসমিন।

গায়িকার এমন বিবৃতি পেয়ে এরই মধ্যে একদিনের জন্য বাতিল করা হয়েছে দিল্লির কনসার্ট। বাড়ানো হয়েছে হোটেলের নিরাপত্তা ব্যবস্থাও।

বলিউডের গানের জগতে দীর্ঘ সময় ধরেই কাজ করছেন গায়িকা জেসমিন স্যান্ডল। কিন্তু জনপ্রিয়তা পান সালমান খান অভিনীত ‘কিক’ সিনেমায় ‘ইয়ার না মিলে’ গানের মাধ্যমে। এরপর  ‘ইল্লিগাল ওয়েপন’ গানটিতে কণ্ঠ দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছান গায়িকা।

হঠাৎ বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় জেসমিন কেন পড়লেন, তা এখনও আন্দাজ করতে পারেননি দিল্লি পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে তারা জানায়, এ মুহূর্তে  বিষ্ণোই গ্যাংয়ের প্রধান লরেন্স বিষ্ণোই জেলে আছেন। ২শ কোটি টাকার মাদক পাচার ও কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালার খুনের অভিযোগে দীর্ঘ সময় কারাবাসেই আছেন তিনি। কিন্তু জেলে থাকলেও সেখান থেকেই দেশে এবং বিদেশে তার হয়ে কাজ করে চলেছেন বিষ্ণোইয়ের অপরাধের নেটওয়ার্কের সদস্যরা।

সর্বশেষ খবর